Breaking News

চোখের পলক পরার সাথে সাথে বিশালাকার ডিমকে গিলে খেল বিষধর সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মুখের থেকে আস্তো একটি বড় ডিম খেয়ে নিল একটি সাপ। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিও দেখে তাজ্জব হয়ে গেলেন সকলে।আচ্ছা আপনি কি আপনার মুখের তুলনায় বড় রসগোল্লা বা ফুচকা খেয়েছেন, হ্যাঁ হতেই পারে ফুচকার সাইজ আপনার মুখের থেকে বড়, কিন্তু জোর করে ঢোকানোর চেষ্টা করেছেন কি কখনো? নিশ্চয়ই ফুচকা ভেঙেই ঢুকিয়েছেন। তবে শুধু ফুচকা নয়। মুখের তুলনায় বড় কিছুই খাওয়া কারুর পক্ষেই সম্ভব নয়। শুধু মানুষ কেন, পশুদের পক্ষেও সেটা করা সম্ভব নয়। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল, তা দেখে একেবারে চোখ কপালে উঠল সক্কলের।

আর ভিডিওটি দেখে সবাই তাজ্জব হয়ে গিয়েছেন। ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি কালো রঙের বিষধর সাপ, যার মুখের আকৃতি অনেকটাই ছোট হলেও সে বিশাল আকৃতির একটি ডিম অনায়াসেই গিলে খেয়ে নিল। সুতরাং বোঝাই যাচ্ছে সাপেদের পাকস্থলী ঠিক কতটা বড় হয়। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাপটির মুখ ডিমের তুলনায় অনেকটা ছোট। আর সেই ডিমগুলিকেই সাপটি অনায়াসেই বিশাল বড় হা করে গিলে নিল। একটি সাপ, না কোনো বড়সড় বা মোটা কোবরা বা পাইথন নয়। তবে বিষাক্ত সাপ যে তা ভালই বোঝা যাচ্ছে। একটি আস্তো ডিম, কিসের ডিম তা বোঝা যাচ্ছেনা। কিন্তু মুরগির ডিমের মতই সাইজ দেখে বোঝা যাচ্ছে।

বোঝাই যাচ্ছে, সাপটি বেশ ‘ডেসপারেট’, তাই তার মুখের থেকে বড় হওয়া সত্ত্বেও সে সাপটি গিলে খেয়ে নিল। যদিও বড় বড় প্রাণীদের ক্ষেত্রে আস্তো মানুষ খেয়ে নেওয়ার দৃশ্যও মাঝে মধ্যেই ফুটে ওঠে। তবে ওই ডিমটি খেয়ে সাপটির কি অবস্থা হল, তা ভিডিওতে দেখা যায়নি। সম্প্রতি এই ভিডিওটি ‘আইএফএস গীতাঞ্জলি কে’ (Geethanjali k IFS) নিজস্ব টুইটার (Twitter) হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করেছেন। প্রায় ১.৩ মিনিট দৈর্ঘ্যের ভিডিওটি সোশ্যাল মিডিয়া আপলোড হওয়ার পরই প্রায় ১১ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এই ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় রাজ করছে। না না খালি চোখে সহজেই এরকম সুন্দর দৃশ্য দেখতে পারবেন কিনা যথেষ্ট সন্দেহ রয়েছে।

এরকম ভিন্ন ভিন্ন দৃশ্যের ছবি এবং ভিডিও দেখার জন্যে প্রতিনিয়ত সুযোগ করে দিচ্ছে সোশ্যাল মিডিয়া। আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমেষে গোটা পৃথিবীর সঙ্গে পরিচয় ঘটে যায় সবার। কখন কোথায় কি ঘটছে, কে মারা যাচ্ছে, নতুন কোনো প্রাণীজগতের সৃষ্টি হল কিনা সবটাই আমরা নিমেষে জেনে যাচ্ছি। পাশাপাশি তো আছেই একেকটা মজার মজার কান্ড-কারখানা থেকে শুরু করে একেকটা গা শিউরে ওঠার মতন ঘটনা। যা দেখে মানুষ আনন্দিত হওয়ার পাশাপাশি তাজ্জবও হয়ে ওঠেন!

About admin

Check Also

দিনে ৩০টাকা উপার্জন করে সংসার চালাতেন মা! আজ কোটি টাকার মালিক ছেলে

বিজ্ঞানী ভিনটন জি কার্ফকে ইন্টারনেটের জনক বা আবিষ্কারক বলা হয়। ইন্টারনেট আবিষ্কারের পর এটির সবথেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *