Breaking News

এবার এইচএসসি পাশ করলেন দুই চিত্রনায়িকা দীঘি ও পূজা চেরী

এসএসসি উত্তীর্ণ হয়েছে দুই কিশোরী অভিনেত্রী পূজা চেরি ও দীঘি। সোমবার এ বছরের মাধমিক ও সমমানের পরীক্ষার প্রকাশিত ফলাফলে দেখা যায় পূজার অর্জন জিপিএ ৪.৩৩ ও দীঘির জিপিও ৩.৬১। পূজা চেরি রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকার একটি স্কুল থেকে বাণিজ্য বিভাগে পরীক্ষা আর দীঘি পরীক্ষা স্টামফোর্ড স্কুল অ্যান্ড কলেজের ইংরেজি ভার্সন থেকে পাস করেছেন। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পূজা মিডিয়াকে বলেন, রেজাল্টের আগে বেশ ভয়ে ছিলাম। শুটিংয়ের পরও পরীক্ষা দিতে পেরেছি; তাই এই ফলেই আমি খুশি। পরিবারের মুখে হাসি ফোটাতে পেরে ভালো লাগছে।

দীঘির বাবা অভিনেতা সুব্রত মেয়ের এসএসসি পাস প্রসঙ্গে বলেন, মেয়ের ফলে আমি খুশি। ইংরেজি ভার্সনে অন্যাদের মতো রেজাল্ট করা একটু কঠিন। তবে ও অংকে আরেকটু ভালো করলে রেজাল্ট আরও ভালো হত।

একসময়ে বাংলাদেশি চলচ্চিত্রের দুই শিল্পী সুব্রত ও দোয়েল দম্পতির সন্তান দীঘি শৈশবে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনে অভিনয় করে পরিচিতি পান। পরে কাজী হায়াতের ‘কাবুলীওয়ালা’ চলচ্চিত্রের মধ্য দিয়ে শিশুশিল্পী হিসেবে বড়পর্দায় অভিষেক হয় তার। এখন অবধি ত্রিশটিরও বেশি চলচ্চিত্রের অভিনয় করা দিঘী তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে। তবে ২০১১ সালে মা দোয়েলের মৃত্যুর পর মিডিয়ায় কাজ করা কমিয়ে দেয় দীঘি। গত কয়েক বছর অভিনয় থেকে একদম নিজেকে গুটিয়ে নিয়েছে সে। অপরদিকে, পূজা চেরি এখন অভিনয়ে ব্যস্ত সময় পার করছে। শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করে ‘নূরজাহান’, ‘পোড়ামন ২’, ‘দহন’ চলচ্চিত্রে আবির্ভূত হয় সে নায়িকা রূপে।

About admin

Check Also

ফেসবুক-ইউটিউব থেকে কত আয় করেন হিরো আলম

বগুড়ার ডিস লাইনের (ক্যাবল অপারেটর) ব্যবসায়ী থেকে এখনো পুরো দেশের মানুষের কাছে পরিচিত আশরাফুল হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *