Breaking News

নিজের মালিকের বুকের ওপর চেপে মনের আনন্দে খেলা করছে বাচ্চা হাতি, হু-হু করে ভাইরাল ভিডিও

আজকাল প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় পশু-পাখিদের ভিডিও ভাইরাল হচ্ছে। আর তা মানুষের থেকেও বেশি ভাইরাল হচ্ছে। এই ভিডিওগুলি এখন সোশ্যালবাসীদের আনন্দের রসদ। যার মধ্যে রয়েছে, পশুদের নানান ভিডিও। কেউ বিশালাকার সাপকে নিয়ে খেলাধূলা করছে কোনো ভয়ডর নেই। আবার কখনও সাপ গাছে উঠে পড়ছে। আবার কখনো হাতি মগডালে ওঠার চেষ্টা করছে, আবার কখনো হাতি কোমর দুলিয়ে নাচছে, আবার কোনও হাঁস ম্যারাথনে দৌড়চ্ছে।

হ্যাঁ, এরকম একেকটা ভিডিও প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে। তবে এবার যে ভিডিওটির কথা আলোচনা করা হবে তা দেখে একেবারে চোখ কপালে উঠবে আপনারও। সব চাইতে বড় কথা হল, এরকম পশু-পাখিদের ভিডিও খুব একটা সহজে চোখে পড়ে না কারুরই। তাই সোশ্যাল মিডিয়ার ওপরেই ভরসা রাখতে হবে। আবারো একটি হাতির ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। হাতি সবথেকে বড়ো প্রাণী হলেও তার কার্যকলাপ কিন্তু ভারী সুন্দর।

যে কারণেই হাতির কোনো ভিডিও প্রকাশ্যে এলেই তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি একটি ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, একটি বাচ্চা হাতি ও তার মালিকের ভালোবাসা ভরা মুহূর্ত। ভিডিওর শুরুতেই দেখা গেল, একটি রেলিং দিয়ে ঘেরা জায়গার মধ্যে বড়ো হাতি ও একটি বাচ্চা হাতি ঘোরাফেরা করছে। পরে তার মালিক সেখানে ঢুকে গেলে, কার্যত বাচ্চা হাতিটি তাকে দেখেই খুশি হয়ে ওঠে।

সেই ব্যক্তি তখন তাঁর পোষ্য হাতিটিকে জড়িয়ে মাটিতে শুয়ে পরে। দুজনই দুজনকে কার্যত জড়িয়ে রাখার ভিডিও দেখে নেটিজেনরা হতবাক। শুধু তাই নয়, ভিডিওতে আরো ফুটে উঠেছে, কখনও হাতিটিকে তার মালিক খাইয়ে দিচ্ছে তো আবার কখনও মাটিতে শুয়ে পড়ছে তাঁরা একসঙ্গে। তাদের এরূপ ভালোবাসা যেন হার মানাতে বাধ্য মানুষের ভালোবাসাকেও। ‘Plaimam Channel’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে বছর খানেক আগে এই ভিডিওটি ভাইরাল হয়েছে। যেখানে এখনও পর্যন্ত প্রায় ৫২ লাখ ভিউজ ছাড়িয়েছে।

About admin

Check Also

দিনে ৩০টাকা উপার্জন করে সংসার চালাতেন মা! আজ কোটি টাকার মালিক ছেলে

বিজ্ঞানী ভিনটন জি কার্ফকে ইন্টারনেটের জনক বা আবিষ্কারক বলা হয়। ইন্টারনেট আবিষ্কারের পর এটির সবথেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *