Breaking News

হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাতল দুটি কিং কোবরা, ভিডিও দেখে শিউরে উঠলেন নেটিজেনরা

বর্তমান যুগে নিঃসন্দেহে মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে স্মার্টফোন। আর স্মার্টফোনের যুগে সবচেয়ে যুগান্তকারী একটি আবিষ্কার হল সোশ্যাল মিডিয়া। স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে এমন মানুষ খুঁজে পাওয়া খুবই দুষ্কর যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না। আজকাল প্রতিটি মানুষই দিনের কিছু সময় হলেও সোশ্যাল মিডিয়ায় সময় কাটান। তাই বিভিন্ন খবরা-খবরের পাশাপাশি মনোরঞ্জনের মঞ্চ হিসেবেও মানুষ সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করছে।

সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় একটি টপিক হলো ভাইরাল ভিডিও। মাঝে মাঝেই বিভিন্ন রকম ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর সেই ভাইরাল ভিডিওগুলিতে কখনো ধরা পরে বিভিন্ন মানুষের কাণ্ডকারখানা আবার কখনো কখনো ধরা পরে পশু পাখিদের বিভিন্নরকম কাণ্ডকারখানা। আর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা দুটোই যথেষ্ট আনন্দের সহিত উপভোগ করেন। বিভিন্ন রকম পশু-পাখিদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ভিডিও হল সাপেদের ভিডিও। সাপের নাম শুনলে প্রতিটি মানুষ ভয় পেলেও সোশ্যাল মিডিয়ায় সাপেদের ভিডিও প্রত্যেকেই বেশ আনন্দের সহিত উপভোগ করেন।

কখনো কখনো সাপেদের এমন ধরনের কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়া ভাইরাল হয় যা দেখে আনন্দের পাশাপাশি রীতিমতো অবাক হন প্রত্যেকে। সম্প্রতি সেরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। আর যা দেখে চক্ষু চরকগাছ নেটিজেনদের। বিষাক্ত সাপেদের প্রজাতির তালিকায় একটি বিষাক্ত সাপ হলো কোবরা। আর কোবরা নামটি শুনলে প্রত্যেকের মনে ভীতের সঞ্চার হবেই। এই সাপটি নিমিষেই কোনো প্রাণীকে মৃত্যুর কোলে শুইয়ে দিতে পারে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে দুটো কোবরা সাপ পরস্পরের সাথে লড়াইয়ে মত্ত হয়েছে। দুটো সাপ যেভাবে ফণা তুলে একে অপরের সাথে লড়াই করছে তা দেখে রীতিমতো অবাক সকলেই। ভিডিওটির টাইটেল দেখে বোঝা যাচ্ছে যে ওই দুটো সাপ একটি স্ত্রী সাপের জন্য নিজেদের মধ্যে লড়াই করছে।

‘Smithsonian Channel’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাপেদের লড়াইয়ের এই ভিডিওটি বছরখানেক আগে আপলোড করা হয়। যা বর্তমানে নতুন করে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে ভিডিওটির ভিউজ পেরিয়ে গেছে প্রায় এক মিলিয়নের কাছাকাছি। পাশাপাশি গোটা ভিডিওটি জুড়ে লাইক পরেছে ছয় হাজারের কাছাকাছি। এছাড়াও কমেন্ট করেছেন শত শত মানুষ। তাঁদের মধ্যে অনেকেই ভিডিওটিকে ক্যামেরাবন্দি করা ব্যক্তিদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন। আবার অনেকে প্রশংসা করেছেন দুটো সাপের লড়াইকে।

About admin

Check Also

দিনে ৩০টাকা উপার্জন করে সংসার চালাতেন মা! আজ কোটি টাকার মালিক ছেলে

বিজ্ঞানী ভিনটন জি কার্ফকে ইন্টারনেটের জনক বা আবিষ্কারক বলা হয়। ইন্টারনেট আবিষ্কারের পর এটির সবথেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *