Breaking News

পোষ্য কুকুরের সাথে লুকোচুরি খেলছে ছোট্র বাচ্চা মেয়ে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাড়ির পোষ্য সব সময় ছোট সদস্যদের সাথে খেলা ধুলো করতে এবং সময় কাটাতে বেশি ভালোবাসে। অন্যদিকে বাড়ির ছোট্ট সদস্যেরা পোষ্যদের নিজের বন্ধু মনে করে। তাদের মধ্যে যে সম্পর্ক তৈরি হয় তা একদম নিখুঁত আর খাঁটি হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে তেমনি এক বন্ধুত্বের ভিডিও দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে। নেটিজেন বিপুল পরিমাণে ভিডিওটি শেয়ার করছেন। আসুন আপনারাও সেই মিষ্টি ভিডিও দেখে নিন।

বর্তমানে গোটা বিশ্ব সোশ্যাল মিডিয়ায় সাথে যুক্ত, সোশ্যাল মিডিয়া ইউজ করেন না এরকম মানুষ প্রায় নেই বললেই চলে। আমরা বিভিন্ন কারণে সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকি। অনেকেই আছেন যারা সোশ্যাল মিডিয়ায় কন্টেন্ট ক্রিয়েট করে উপার্জন করে আবার অনেকে শুধু বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। আর শেষের প্রকারের লোকের সংখ্যা বেশি। সোশ্যাল মিডিয়ায় আমরা রোজই অনেক ধরনের ফটো, ভিডিও ও খবর দেখতে পাই। এই সব ভিডিওর মধ্যে কিছু কিছু ভিডিও বা খবর এমন থাকে যা দেখার পর আমরা অবাক হয়ে যাই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও খুব ট্রেন্ড করছে। ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে একটি বাচ্চা মেয়ে তার বেস্ট ফ্রেন্ড যে একটি কুকুর লুকোচুরি খেলছে। আর ভিডিওটির ক্যাপশনে লেখা রয়েছে ‘দুই বেস্ট ফ্রেন্ড হাইড এন্ড সিক খেলছে।’ বাড়ির বাচ্চার নানান ধরনের খেলা নিজেরা বানিয়ে বা খেলনা দিয়ে খেলা করে। তবে বাড়ির পোষ্য কুকুরের সাথে খেলার এই ভিডিও সকলের নজর কেড়েছে।

(@TansuYegen) August 9, 2022

আসলে এই ভিডিওটি ‘তানসু ইয়েগেন’ (Tansu YeGEN) নামক এক ব্যাক্তি তার টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছিলেন। সেই টুইট সাড়ে সাত হাজারের বেশি রিটুইট করা হয়েছে। সাথে ৫ লক্ষ্যের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। ইউজাররা প্রতিক্রিয়া জানিয়ে বাচ্চাটি ও কুকুরের বন্ধুত্বের প্রশংসা করছে। এক ইউজার লিখেছে ‘কিউট ফ্রেন্ডশিপ’, কেউ লিখেছে ‘কিউট বেবি এন্ড ডগ’, কেউ লিখেছে ‘আমেজিং ভিডিও’, আবার কেউ কুকুরটির ব্রিডের বিষয় জানতে আগ্রহ দেখিয়েছে।

About admin

Check Also

দিনে ৩০টাকা উপার্জন করে সংসার চালাতেন মা! আজ কোটি টাকার মালিক ছেলে

বিজ্ঞানী ভিনটন জি কার্ফকে ইন্টারনেটের জনক বা আবিষ্কারক বলা হয়। ইন্টারনেট আবিষ্কারের পর এটির সবথেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *