Breaking News

মাটি খুঁড়তেই কিলবিলিয়ে বেরিয়ে কোবরার দল! ভিডিও দেখে শিউরে উঠল নেটিজেনরা

আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমেষেই গোটা পৃথিবীর সঙ্গে সাক্ষাত ঘটিয়ে ফেলছেন সকলে। কখন কোথায় কি ঘটছে সবটাই নিমেষে জেনে যেতে পারছেন সবাই সোশ্যাল মাধ্যমের দ্বারা। পাশাপাশি তো ভাইরাল হচ্ছেই একেকটা মজার মজার কান্ড-কারখানা থেকে শুরু করে একেকটা গা শিউরে ওঠার মতন ঘটনা। যদিও এখন মানুষের পাশাপাশি পশু-পাখিদেরও আজব আজব ভিডিও বেশি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়! পশু-পাখিদের এক একটা গা হিমহিম করা ভিডিও দেখে যেমন আঁতকে ওঠেন অনেকে, তেমনি এই পশু-পাখিদেরই এক একটা নজরকাড়া ভিডিও আনন্দ দেয়। কিন্তু, সম্প্রতি একটি ভিডিও দেখে রীতিমতন থমকে গিয়েছে গোটা সাইবারবাসী।

ভিডিওটিতে দেখা গিয়েছে, একটা নয় দুটো নয়, মাটি খুড়তেই বেরিয়ে আসছে একাধিক কোবরা সাপ। কি ভয়ংকর দৃশ্য তাই না! যা দেখে রীতিমতন থমকে গিয়েছেন সবাই। আসলে চারিদিকে যে পরিমাণ ফ্ল্যাট বাড়ির তৈরি হচ্ছে, আর সেগুলো গড়তে গুড়িয়ে বন জঙ্গলগুলি। সেই কারণেই বনের পশুরা লোকালয়ে গিয়ে স্থান নিচ্ছে। যদিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাপেদের কর্মকান্ড দেখে রীতিমতো চমকে যান সবাই।

সম্প্রতি এমনই এক সাপ উদ্ধারকারী কর্মীর ভয়ংকর ভিডিও দেখে চমকিত হলো সাধারণ মানুষ। যেখানে দেখা গিয়েছে, একটি গ্রামের একটি বাড়ির মাটি থেকে উদ্ধার হচ্ছে একাধিক সাপের বাচ্চা। আসলে যিনি এসে মাটি কেটে সাপগুলিকে উদ্ধার করেছেন তিনি আদতে সাপ ধরতে এক্সপার্ট। গ্রামবাসীরা তাঁকে খবর দিলে সেই ব্যক্তি এসে যখনই মাটি খোঁড়াখুঁড়ি করতে শুরু করে, তখনই একেবারে কিলবিল করে বেরিয়ে আসে গুচ্ছগুচ্ছ কোবরা সাপের বাচ্চা। তবে যেহেতু ওই ব্যক্তি প্রশিক্ষণপ্রাপ্ত, তাই তাঁর কিছু হয়নি।

ইউটিউবে ওই সাপ উদ্ধারকারী কর্মী ‘মির্জা মোহাম্মদ আরিফ’ তার সাপ উদ্ধারের সমস্ত পর্যায়টি তুলে ধরেছে ভিডিওর মাধ্যমে। শেষে গ্রামবাসীদের উদ্দেশ্যে তিনি জানিয়ে গিয়েছেন যে, সাপগুলিকে যতই ছোট ছোট দেখতে হোক না কেন, সাপের একটি কামড়ে তৎক্ষণাৎ হাসপাতালে যাওয়া অনিবার্য। তবে সাপগুলি সে রকম বিষধর নয়। ভিডিওর শেষে দেখা গেল, ওই ব্যক্তি বিনা ভয়ে রীতিমতো মুঠো করে ধরে হাতের মধ্যে নিয়ে বনের উদ্দেশ্যে রওনা দিলেন।

About admin

Check Also

দিনে ৩০টাকা উপার্জন করে সংসার চালাতেন মা! আজ কোটি টাকার মালিক ছেলে

বিজ্ঞানী ভিনটন জি কার্ফকে ইন্টারনেটের জনক বা আবিষ্কারক বলা হয়। ইন্টারনেট আবিষ্কারের পর এটির সবথেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *