শত চেষ্টা করেও স্ত্রী টয়াকে বাঁচাতে পারলেন না শাওন!

ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী সৈয়দ জামান শাওন ও মুমতাহিনা চৌধুরী টয়া। ঈদ উপলক্ষে এইতারকা দম্পতি অভিনয় করেছেন বিশেষ একটি নাটকে। নাম ‘খুনসুটি প্রেম’। আব্দুল্লাহ আল মুক্তাদিরেররচনায় এটি নির্মাণ করেছেন আনিস রহমান।

নাটকটির গল্পে নির্মাতা তুলে ধরছেন এক দম্পতির খুনসুটি প্রেম। সবার জন্য থাকছে একটি বিশেষ বার্তাও।গল্পে দেখা যাবে- ইউনিভার্সিটি পড়ুয়া আদনান এবং মেহনাজ বেস্ট ফ্রেন্ড। ভালো বন্ধু থেকে তাদের সম্পর্ক গড়ায় প্রেমে।

এরপরই পরিণয়। কিন্তু যতই তারা হাজবেন্ড-ওয়াইফের মতো আচরণ করার চেষ্টা করুক; দিন শেষে খুনসুটি করতে করতে নিজেদের অজান্তেই তারা আবার ফিরে যান ইউনিভার্সিটি লাইফে।

আদনান স্ত্রী মেহনাজকে ছাড়া একটি মুহূর্তও থাকতে পারেন না। একটা সময় মেহনাজ মা হতে চলেন। এই আনন্দে মেহেনাজকে নিয়ে বাহিরে রিক্সায় ঘুরতে যান আদনান। রাস্তায় একজন ছিনতাইকারী মেহেনাজের ভ্যানিটি ব্যাগ টান দিয়ে নিয়ে যায়।

ব্যাগ সামলাতে গিয়ে মেহেনাজ রাস্তায় পড়ে মারাক্তভাবে আহত হন এবং লাইফ সাপোর্টে চলে যায়। আদনান তার সর্বচ্চো সামর্থ্য দিয়েও স্ত্রীকে সুস্থ করতে ব্যর্থ হন। মেহনাজ, আদনানকে রেখে পাড়ি জমান না ফেরার দেশে।

নাটকে আদনান ও মেহেনাজ চরিত্রে অভিনয় করেছেন তারকা দম্পতি শাওন-টয়া।নির্মাতা আনিস রহমান বলেন, ‘ঈদের মতো উৎসবে যে ধরণের নাটক দর্শক উপভোগ করতে চান, সেটা মাথায় রেখেই “খুনসুটি প্রেম” নির্মাণ করেছি।

নাটকটি দেখে দর্শক যেমন আনন্দ পাবেন; ঠিক তেমনই থাকছে কষ্টও। এক কথায় বলবো নাটকটি দর্শকদের জন্য একটি পরিপূর্ণ প্যাকেজ। এতে দর্শকদের বিশেষ একটি বার্তা দেওয়ার চেষ্টা করেছি। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।’

কাজের অভিজ্ঞতা নিয়ে শাওন ও টয়া জানিয়েছেন, ভিন্নধর্মী একটি গল্পের নাটক ‘খুনসুটি প্রেম’। ঈদে যেমনটা উপভোগ করতে চান দর্শক ঠিক তেমনই একটি কাজ এটি। ঈদের তৃতীয় দিন রাতে নাটকটি সম্প্রচার হবে নাগরিক টিভিতে।

About admin

Check Also

২০০ বছর বয়স, এখনো কয়েকশো ফল দেয় এই কাঁঠাল গাছ

পানরুটি শহরের কয়েক কিলোমিটার দূরেই মালিগামপাট্টু নামক গ্রামে রয়েছে একটি ঐতিহ্যবাহী কাঁঠাল গাছ। গাছটির বয়স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *