বাড়ির ভেতরে লুকিয়ে ছিল বিরাট কোবরা, সাহস করে ধরে ফেললেন যুবক, নেটপাড়ায় ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: আচ্ছা একবার ভেবে দেখুন তো আপনার বাড়িতে যদি সাপ লুকিয়ে থাকে আপনি তখন কি করবেন। সাপ কথাটি শুনে আপনার গায়ের লোম দাড়িয়ে গেল তাই তো। আসলে ব্যাপারটা খুবই ভয়ানক সাপ এমন একটা প্রাণী যাকে যে কেউ দেখলেই ভয় পেয়ে যায়। তাও যদি হয় সেটা কোবরা তাহলে ভাবুন তো ব্যাপারটা কেমন হবে।

আপনার বাড়িতে যদি কোন সাপ লুকিয়ে থাকে তাহলে কি আপনার সাহস হবে সেটি কি নিজে হাতে ধরে ফেলার? সম্প্রতি এমনই সাহসিকতার পরিচয় দিয়েছে এক যুবক আর সেই ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে পরিত্যক্ত একটি জায়গায় একটি কোবরা সাপ বসে আছে এবং সেই সাপটিকে আটক করেছে একটি যুবক।

যুবকটি সাপটিকে প্রথমে আটক করে নিজের হাতে নিয়ে ফেলে এবং তারপর এটিকে একটি প্লাস্টিকের বয়ামের মধ্যে আটক করে। এটি করার কারণ হলো মূলত জানো সাপটি আর কারো ক্ষতি করতে না পারে। আমরা সবাই জানি কোবরা সাপ কি খুবই ভয়ানক এবং এটি খুবই বিষাক্ত একটি সাপ। কামড় দিলে মানুষের অনেক ক্ষতি হতে পারে।

এরকম সাহসী ছেলে পাওয়া সত্যিই খুব মুশকিল আচ্ছা আপনি নিজেই ভেবে দেখুন তো আপনার কি এরকম সাহস হবে একটি কোবরা সাপ কে নিজের হাতে তুলে নেয়া। যুবকটি সাপটিকে আটক করে শুধুমাত্র সাহসিকতার পরিচয় দিয়েছে তা কিন্তু নয় বরং সে অনেক মানুষকে বিপদের হাত থেকে বাচিয়েঁছে। সে যদি সাহস দেখিয়ে সাপটিকে আটক না করতো তাহলে এই সাপটি হয়তো কারো ক্ষতি করতে পারে এবং এর জন্য কেউ মারা যেতে পারে।

আপনি যদি তোমার ভাইরাল হওয়া সেই ভিডিওটি দেখতে চান তাহলে নিচের লিঙ্কে যেয়ে দেখে আসতে পারেন। আমার বিশ্বাস এই ভিডিওটি আপনার মন কেড়ে নিতে বাধ্য হবে। আপনি যদি দুর্বল হৃদয়ের মানুষ হন তাহলে আপনার উচিত এই ভিডিওটি এড়িয়ে চলা। কারণ এর ফলে আপনি ভয় হার্ট অ্যাটাক করতে পারেন।

আপনি যদি সাহসী হোন তাহলে অবশ্যই আপনার উচিত এই ভিডিওটি দেখা। তবে সাবধান সাহসিকতার পরিচয় দিতে যে এরকম কোন রিক্স নিজের হাতে তুলে নিবেন না। আপনি যদি সাপ ধরতে এক্সপার্ট না হন তাহলে সাহস দেখিয়ে কখনো সাপ ধরতে যাবেন না। এতে হিতে বিপরীত হতে পারে আপনার প্রাণ ও যেতে পারে। নিহাত যুবকটি সাপ ধরা এক্সপার্ট ছিল তাই সে খুব সহজেই কোবরা সাপটিকে নিজের বশে করে নিতে পেরেছে এবং খুব সহজেই এটিকে একটি বয়ামেৱ মধ্যে আটক করতে পেরেছে।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

About admin

Check Also

বাড়িঘর তলিয়ে নিয়ে গেল বন্যায়, বাড়ির উঠোন থেকে জাল দিয়ে বড় মাছ ধরলেন যুবক, ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: নদীমাতৃক আমাদের এই দেশ।এদেশে রয়েছে ছোট বড় অসংখ্য নদী।এসব নদীতে রয়েছে হরেক রকমের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *