দাম মাত্র ২৭৩ টা’কা, এই ডিভাইস মিনিটে খেয়ে ফেলে ঘরের সব মশা

গরম শুরু তাই এবার মশার উৎপাত বেশি শুরু হবে। মশার কামড়ের সাথে সাথে শুরু হবে মশা কামড় জনিত নানা রোগ। মশা যাতে বাড়ির আশেপাশে না হয় তার জন্য বাড়ির আশেপাশে পরিষ্কার রাখা অত্যন্ত জরুরি, কিন্তু তবুও অনেক সময় দেখা যায় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা শর্তেও মশার উৎপাত কোনক্রমেই কমে না।

বাজারে এতদিন পর্যন্ত মশা মারার নানান রকম ধূপকাঠির, গুড নাইট নানা জিনিস ব্যবহার করা হতো কিন্তু তাতেও রেহাই নেই। তবে এইবারে মশার উপদ্রব থেকে বাঁচানোর জন্য বাজারে এসে গেছে নুতন এক ধরনের ডিভাইস যা আপনাকে মশার উপদ্রব থেকে রাখবে দূরে।

এই ডিভাইসটা অত্যন্ত ছোট সাইজের অনেকটা দেখতে ব্লুটুথ স্পিকারের মত, কিন্তু ছোট হলেও এর ক্ষমতা বিশাল। এই ডিভাইসটির মধ্যে এলইডি ল্যাম্প ব্যবহার করা হয়েছে।

স্বাভাবিকভাবে মশা তাড়ানোর জন্য আমরা যে লিকুইড এবং কয়েল ব্যবহার করি সেগুলো অনেক সময় স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর হয়ে থাকে, তবে এইবারে স্বাস্থ্যর কথা মনে রেখে বাজারে এসেছে ইলেকট্রনিক্স ডিভাইস যার মাধ্যমে মশার উপদ্রব থেকে আপনি খুব সহজেই বাঁচতে পারবেন এবং উপরন্তু আপনার শরীরে হবে না কোন সমস্যা।

এই নতুন ডিভাইসটির নাম হল ইকো ফ্রেন্ডলি ইলেকট্রিক এলইডি মসকুইটো কিলার ট্রাম্প ল্যাম্প। এই প্রডাক্ট আপনি পাবেন ই-কমার্স সাইটে, এই প্রোডাক্ট আপনি মাত্র পেয়ে যাবেন ২৭৩ টাকাতে।

এই ডিভাইসটিতে আলো ব্যবহার করা হয়েছে কারণ এই আলো মশাকে বিশেষ করে আকৃষ্ট করবে এবং তারপরে এই ডিভাইসটিতে একটি ফ্যান ব্যবহার করা হয়েছে যখনই ওই মশা আলোটিকে অনুসরণ করে তার দিকে আসবে তখনই ফ্যানের দ্বারা ঐ মশা গুলি ডিভাইসটির মধ্যে প্রবেশ করবে এবং তার ফলে মশা গুলি মারা যাবে।

About admin

Check Also

এই ছবিতে লুকিয়ে থাকা বালতি কেউ খুঁজে পায়নি! আপনি পারবেন?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন এক ছবি ভাইরাল হয়েছে, যা আপনার চোখের সঙ্গে সঙ্গে মস্তিষ্কের পরীক্ষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *