ইউটিউব দেখে লিঙ্গ পরিবর্তনের অস্ত্রোপচার, অতপর যা ঘটল…

লিঙ্গ পরিবর্তন করতে চেয়েছিলেন শ্রীকান্ত। কিস্তু অল্প বেতনের চাকরিজীবী এই যুবকের পক্ষে বিপুল পরিমাণ অর্থ খরচ করা সম্ভব নয়। তখনই তার সাথে দেখা দুই মেডিকেল শিক্ষার্থীর। কম খরচেই এই অস্ত্রপচার করার প্রতিশ্রুতি দেন তারা। আর সেটিই কাল হয় শ্রীকান্তের জন্য। এ ঘটনা ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশের নেল্লোর শহরে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

প্রতিবেদনে জানানো হয়েছে, লিঙ্গ পরিবর্তনের জন্য মুম্বাই যেতে চেয়েছিলেন শ্রীকান্ত। তবে তখন তার সাথে পরিচয় হয় ওই দুই মেডিকেল শিক্ষার্থী মাস্তান এবং জীবার। তারা কম খরচে অন্ধ্রপ্রদেশেই এই অস্ত্রপচার করিয়ে দেয়ার প্রতিশ্রুতি দেন। তাতে রাজিও হয়ে যান শ্রীকান্ত।

একটি বাড়ি ভাড়া নিয়ে একাই থাকতেন নিহত ওই যুবক। দুই মেডিকেল শিক্ষার্থীর কথায় একটি লজ ভাড়া নেন তিনি। অস্ত্রোপচারের সরঞ্জামও নিয়ে আসা হয় সেখানে। এরপর ইউটিউব দেখে শ্রীকান্তের অস্ত্রোপচার শুরু করেন মাস্তান এবং জীবা। কিন্তু এরপরই বাধে বিপত্তি।

জানা যায়, অস্ত্রপচারের এক পর্যায়ে শ্রীকান্তের শরীর থেকে বিপুল রক্তক্ষরণ শুরু হয়। সেই রক্ত বন্ধ করতে পারেননি ওই দুই শিক্ষার্থী। পরে অবস্থার অবনতি দেখে শ্রীকান্তকে ওই অবস্থায় লজে ছেড়ে পালান দু’জনে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শ্রীকান্তের। পরে লজের এক কর্মী শ্রীকান্ত দেখে পুলিশে খবর দেন। এরই মধ্যে ওই দুই মেডিকেল শিক্ষার্থীকে গ্রেফতার করা হয়েছে।

About admin

Check Also

২০০ বছর বয়স, এখনো কয়েকশো ফল দেয় এই কাঁঠাল গাছ

পানরুটি শহরের কয়েক কিলোমিটার দূরেই মালিগামপাট্টু নামক গ্রামে রয়েছে একটি ঐতিহ্যবাহী কাঁঠাল গাছ। গাছটির বয়স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *