আমি এখন সেলেব্রিটি, আর বাদাম বিক্রি করবো না, ঘোষণা ভুবন বাদ্যকরের!

কাঁচা বাদাম’-এর বিপুল জনপ্রিয়তার পর বেচাকেনার দুনিয়া থেকে বিদায় নিচ্ছেন ভুবন বাদ্যকর। আর বাদাম বিক্রি করবেন না বলে জানিয়েছেন ভারতের বীরভূমের বিখ্যাত কাঁচা বাদাম বিক্রেতা। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) এক অনুষ্ঠানে গিয়ে এমন ঘোষণা দিয়েছেন তিনি।

ভুবন বাদ্যকর বলেন, আমি এখন সেলেব্রিটি হয়ে গিয়েছি। এখন বাদাম বিক্রি করলে সবাই ঘিরে ধরবে, বাদামই বিক্রি হবে না। আর আপনাদের কাছে যখন পৌঁছে গিয়েছি, তখন আর আশা করি, বাদাম বিক্রি করতে হবে না।

দেশে-বিদেশে ভুবনের ‘কাঁচা বাদাম’ ছড়িয়ে পড়েছে। আফ্রিকা থেকে দক্ষিণ কোরিয়া, নানা দেশের নানা মানুষজন এই গানের ছন্দে নেচে জনপ্রিয়তা পেয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেই ‘বাদাম বাদাম’-এর রমরমা। তার গান এভাবে ছড়িয়ে পড়ায় কপিরাইটের দাবিতে সরব হয়েছিলেন ভুবন বাদ্যকর। এবার ‘গোধূলি’ নামে এক মিউজিক কোম্পানি সেই দাবি পূরণে এগিয়ে এসেছে।

বৃহস্পতিবার ওই প্রতিষ্ঠানের পক্ষ থেকে ভুবন বাদ্যকরকে সংবর্ধনাও দেয়া হয়। স্বাক্ষর হয় চুক্তিপত্র। তিন লক্ষ রুপির চুক্তি হয়েছে। যেখানে নগদ দেড় লক্ষ রুপির চেক তুলে দেয়া হয় ভুবনের হাতে। পরে আরও দেড় লক্ষ টাকা দেয়া হবে।

অনুষ্ঠানের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভুবন বলেন, ওরা আমাকে সংবর্ধনা দিয়েছে। আর তিন লক্ষ টাকার চুক্তি হয়েছে। এরপর, এখন কি বাদাম বিক্রি করছেন? প্রশ্ন শুনে ভুবনের স্পষ্ট জবাব, না না, এখন আর বাদাম বিক্রি করি না। এখন তো আমি সেলেব্রিটি। বাদাম বেচতে গেলে সবাই ঘিরে ধরে, বাদাম বিক্রি হয় না।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আমার কাছে নাইকো বুবু ভাজা বাদাম, আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম…।’ গানের জনপ্রিয়তা এখনও তুঙ্গে। ফেসবুক হোক কিংবা রিলস, সর্বত্র কান পাতলে শোনা যাচ্ছে ভুবন বাদ্যকরের গান। বাংলাদেশেও তুমুল জনপ্রিয় ভুবন বাদ্যকর। তার গানের তালে কোমর দুলিয়ে বাংলাদেশি তরুণীদের নাচ এখন ভাইরাল। প্রচুর রিলসও তৈরি হয়েছে।

সূত্র: সংবাদ প্রতিদিন।

About admin

Check Also

টকশোতে উপস্থাপককে বুবলীর নায়কের মারধর! তুমুল ভাইরাল ভিডিও

শনিবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও। যেখানে দেখা যায়, ক্যামেরার সামনে মারামারিতে জড়িয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *