Breaking News

৬০ বছর বয়সে মডেল হয়ে তাক লাগালেন দিনমজুর (ভিডিও)

৬০ বছর বয়সে মডেল হয়ে তাক লাগিয়ে দিয়েছেন ৬০ বছর বয়সী এক দিনমজুর বৃদ্ধ। সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও আপলোড হতেই তা ভাইরাল হয়। ঘটনাটি ভারতের কেরালার। খবর নিউজ এইটিনের।

প্রতিবেদনে বলা হয়েছে, ওই বৃদ্ধের বয়স ৬০ বছর। তিনি পেশায় একজন দিনমজুর। পরনে রংচটা শার্ট আর ভাঁজ করা লুঙ্গি। গোঁফ আর দাড়িতে মুখ প্রায় ঢাকা। মাথার উসকোখুসকো চুল বেয়ে নেমেছে কপালে। শেষ কবে মাথায় তেল পড়েছিল তাও মনে নেই বৃদ্ধের। আর এভাবেই এতোদিন দেখা গেছে তাকে। সম্প্রতি তার গ্ল্যামারে চোখ আটকে যায় যে কারও। দৈনিক ভিত্তিতে আয় করা সেই বৃদ্ধই এখন রাতারাতি হয়ে গেলেন ওয়েডিং শুটের মডেল!

শুনতে অবাক লাগলেও এই বয়সে এসে রাতারাতি আলোড়ন ফেলেছেন ওই বৃদ্ধ। যা সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। ঘটনাটি ভারতের কেরালার কোঝিকোড় জেলার অন্তর্গত একটি এলাকার। ওই বৃদ্ধের নাম মাম্মিক্কা। ফটোগ্রাফার শরিক বয়ালিল বেশ কিছু আগে ওই বৃদ্ধের একটি ছবি তুলেছিলেন। তা সোশ্যাল মিডিয়া ফেসবুকে শেয়ার করতেই ভাইরাল হয়ে যায়। আর এ জন্য ফটোগ্রাফারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মাম্মিক্কা।

খবরে বলা হয়, শরিক বয়ালিল মাম্মিক্কার একটি ছবি তুলেছিল এবং তা ফেসবুকে পোস্ট করেছিল। যা অভিনেতা বিনয়কানের সঙ্গে সাদৃশ্য হওয়ায় ভাইরাল হয়। এরপর ওই ফটোগ্রাফার তার মালিকানাধীন একটি বিয়ের শুট কোম্পানির মডেল হতে বলে। এ জন্য শুট করার আগে বৃদ্ধ একটি মেকওভার করেছিলেন। যার একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ফটোগ্রাফার জানিয়েছেন, তার কোম্পানির জন্য মডেল হিসেবে মাম্মিক্কার থেকে ভালো কাউকে ভাবতে পারেননি তিনি। আর তার ফটোশুটের ছবি এটাই প্রমাণ করে যে তিনি ভুল ছিলেন না।

এদিকে সোশ্যাল মিডিয়ায় মাম্মিক্কার ছড়িয়ে পড়া ছবিতে দেখা যাচ্ছে তার পরনে একটি ক্লাসিক ব্লেজার এবং প্যান্ট। হাতে একটি আইপ্যাড। আর নেটিজেনরা বৃদ্ধ দিনমজুরের মডেল হওয়া এবং এর পেছনে ফটোগ্রাফারের অবদানের জন্য প্রশংসা করেছেন। তবে মাম্মিক্কা মডেল হয়ে উঠলেও তিনি তার দৈনিক মজুরির কাজ চালিয়ে যেতে চান। পাশাপাশি মডেলিং চালিয়ে যাবেন।

About admin

Check Also

এবার এক রাতেই কোটিপতি মাছ বিক্রেতা

মাছ বিক্রি করে এক রাতেই কোটিপতি হয়ে গেছেন ভারতের পশ্চিমবঙ্গের এক মৎস্য ব্যবসায়ী। সামুদ্রিক মাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *