Breaking News

৩০ দিন আনলিমিটেড কথা বলা যাবে ১০০ টাকায়, জেনে নিন।

গ্রাহক চাহিদা বিবেচনায় বিটিসিএল চালু করেছে প্রিপেইড সেবা। এই সেবার আওতায় মাত্র ১০০ টাকায় বিটিসিএল থেকে বিটিসিএলে ৩০ দিন আনলিমিটেড কথা বলার সুবিধা পাওয়া যাবে। থাকছে উচ্চগতির ইন্টারনেট ব্যবহারের সুবিধাও। যা গ্রাহকেরা মডেম ব্যবহার করে ইন্টারনেট সেবা নিয়ে থাকে। বিটিসিএল এর এই কলরেট পাওয়া যাবে শুধু মাত্র ল্যান্ডফোনে ইউজ করা লাইনের ক্ষেত্রে।

রাজধানীর ইস্কাটনে আজ রোববার বিটিসিএল ভবনে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এই সেবার উদ্বোধন করেন। বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল মতিন ও বিটিআরসির ভাইস চেয়ারম্যান সুব্রত মৈত্রকে কল করে এই সেবার উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী।

উদ্বোধনী অনুষ্ঠানে বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল মতিন বলেন, প্রিপেইড প্যাকেজের মধ্যে রয়েছে টেলিফোন ও ইন্টারনেট বান্ডেল প্যাকেজ এবং গ্রাহকেরা ৩০ দিনের জন্য ১৫০ টাকা রিচার্জ করলে টেলিফোন প্যাকেজ পাবেন।

এই সেবার আওতায় বিটিসিএলের প্রিপেইড গ্রাহকেরা ১১টি প্যাকেজের মাধ্যমে বিটিসিএল থেকে বিটিসিএলে আনলিমিটেড ও অন্যান্য অপারেটরে স্বল্প খরচে কথা বলার সুযোগ এবং ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবেন। মাত্র ১০০ টাকায় বিটিসিএল থেকে বিটিসিএলে ৩০ দিন আনলিমিটেড কথা বলার সুবিধা পাবেন। সেই সঙ্গে বিটিসিএল থেকে অন্য অপারেটরে ৪৮ পয়সা মিনিটে কথা বলা যাবে।

তবে আন্তর্জাতিক কলের ক্ষেত্রে বিটিআরসি নির্ধারিত রেটই থাকবে। এ ছাড়া প্রিপেইড প্যাকেজে রয়েছে টেলিফোন প্যাকেজ এবং ইন্টারনেট বান্ডিল প্যাকেজ (টেলিফোনসহ)। ১৫০ টাকায় ৩০ দিন মেয়াদে টেলিফোন প্যাকেজ পাওয়া যাবে। আর ইন্টারনেট সেবার ১১টি প্যাকেজ মিলবে ৫০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৪ হাজার ২০০ টাকা পর্যন্ত।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার, বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল মতিন, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব মাহবুবুল আলমসহ প্রমুখ।

About admin

Check Also

এবার এক রাতেই কোটিপতি মাছ বিক্রেতা

মাছ বিক্রি করে এক রাতেই কোটিপতি হয়ে গেছেন ভারতের পশ্চিমবঙ্গের এক মৎস্য ব্যবসায়ী। সামুদ্রিক মাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *