Breaking News

শহীদ মিনারে ছাত্রলীগ নেতার মা’থা ফাটালেন ছাত্রলীগ নেত্রী

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিতে যাওয়ার সময় এক ছাত্রলীগ নেতার মা’থা ফাটানোর অ’ভিযোগ উঠেছে একই সংগঠনের এক নেত্রীর বি’রুদ্ধে। সোমবার (২১ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথম প্রহরে এ ঘটনা ঘটে।

আ’হত মো. এহসানুল হক ইয়াসির ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক ত্রাণ ও দু’র্যোগ ব্যবস্থাপনা সম্পাদক। বর্তমানে তিনি সলিমুল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ শীর্ষ পদ প্রত্যাশী। আর অ’ভিযু’ক্ত বেনজীর হোসেন নিশি ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক।

এ প্রসঙ্গে ইয়াসির বলেন, মহানগর দক্ষিণ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথম প্রহরে আম’রা ফুল দিয়ে যাই। সেসময় পেছনে অনেক ধাক্কাধাক্কি হয়। এ সময় হুট করে বেনজীর হোসেন নিশি আমা’র মা’থায় তার মোবাইল ফোন দিয়ে আ’ঘাত করতে থাকেন। আমা’র মা’থা ফেটে র’ক্ত বের হয়।

তিনি বলেন, এ সময় খুব দ্রুত আমা’র সাথে থাকা পরিচিতরা আমাকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। মা’থায় তিন-চারটি সেলাই লেগেছে আমা’র। এখন বাসায় বিশ্রাম নিচ্ছি। এ ঘটনার আমি সঠিক বিচার দাবি করছি।

এদিকে এ অ’ভিযোগ উড়িয়ে দিয়ে বেনজির হোসেন নিশি বলেন, আমা’র সঙ্গে শহীদ মিনারে কারও বিবাদ হয়নি। আমা’র নামে মিথ্যা অ’ভিযোগ দেওয়া হচ্ছে। আমি কেবল জেনেছি, শহীদ মিনারে ফুল দিতে যাওয়া কয়েকজন নারী শিক্ষার্থীকে কে বা কারা শ্লীলতাহানি করছিল।

অ’ভিযু’ক্ত ওই ছাত্রলীগ নেত্রীর বি’রুদ্ধে এর আগেও কয়েকজনকে মা’রধর ও অসদাচরণের অ’ভিযোগ উঠেছিল। ২০২০ সালের ২০ ডিসেম্বর রাতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদ প্রাঙ্গণে ফা’ল্গুনী দাস তন্বী নামে এক ছাত্রলীগ নেত্রীকে পি’টিয়ে আ’হত করেন বলে অ’ভিযোগ রয়েছে। এ অ’ভিযোগে আ’দালতে মা’মলাও রয়েছে।

About admin

Check Also

একসঙ্গে ৩ ছেলে সন্তানের জন্ম দিলো প্রতিবন্ধী নারী, একটি নিয়ে গেলো চোরে

পাবনা জেনারেল হাসপাতালে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন মানসিক প্রতিবন্ধী এক নারী। এর মধ্যে একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *