Breaking News

রাজ ও পরীর মনির দুষ্ট-মিষ্ট পাগলামির ভিডিও ভাইরাল

ঢাকাই সিনেমার আলোচিত প্রতিবাদী চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরীফুল রাজ বিয়ে করেছেন গত বছরের ১৭ অক্টোবর। তবে সেটা একটু গোপনে। এরপর এ বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। নায়িকা পরী এখন অন্তঃসত্ত্বা।

তবে বিয়ের পরপরই পরীমণি ব্যস্ত হয়ে পড়েন বরকে নিয়ে। তার স্বামী শরিফুল রাজকে নিয়েই এখন তার সকল ভাবনা। আর সবকিছু থেকে হারিয়ে গেলেও সরব রয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রায় সময়ই মধ্যরাতে স্বামীকে নিয়ে বের হয়ে পড়েন, শহর থেকে শহরে ঘুরে বেড়ান। এমনটাই দেখা গেল আবারও।

গত রাতে ফেসবুকে একটি ভিডিও ও বেশ কিছু ছবি পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যায়, পরীর স্বামী কোনো এক পথের ধারে চিল্লাচ্ছেন। পরী ভিডিও করছেন। এ সময় রাজ পরীকে চিৎকার করে বলছেন ভালোবাসি, অন্যদিকে পরী বলছেন পাগল।

প্রসঙ্গত, বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কোটির ওপরে ফলোয়ার রয়েছে তার। নিউজটি লেখার আগ পর্যন্ত তার পেজটিতে ফলোয়ার সংখ্যা ১ কোটি ৫১ লাখ ৯৬ হাজার ৫৬ জন। আর এই জনপ্রিয়তা পাওয়ার একমাত্র কারণ হলো, তার সম্পর্কে জানা। অভিনয় থেকে শুরু করে গত বছর পর্যন্ত পরীমণি ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। এরমধ্যে সিনেমার শুটিং, গ্রেপ্তার, আদালত, জেলখাটা থেকে শুরু করে অন্তঃসত্ত্বা ও বিয়ের খবরে প্রকাশ্যে এসেছেন তিনি।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *