Breaking News

রণবীর আমার ক্রাশ! রণবীরের বিয়েতে মন ভেঙেছে আমার, ঘুমাতে পারেননি রাতে :দীঘি

আমার মোবাইল এর ফোনের ওয়ালপেপারে এখনও রণবীরের ছবি! পৌষ মাস, কারো সর্বনাশ; বিষয়টা যেন এমন হয়ে গেল। বিয়ে করেছেন বলিউডের প্রেমিক পুরুষ খ্যাত অভিনেতা রণবীর কাপুর। আর এই ঘটনায় মন ভেঙেছে লাখো তরুণীর। কেবল ভারতে নয়, বাংলাদেশেও তার অগণিত ভক্ত ছড়িয়ে আছে। এমনকি দেশের শোবিজ অঙ্গনের তারকাদের অনেকেও রণবীরের পাগল। তাই রণবীর বিয়ে করায় ভীষণ মন খারাপ তাদের।

রণবীরপ্রেমীদের একজন তরুণ অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। তিনি জানালেন, রণবীরের বিয়ের ছবি দেখার পর সারারাত আর ঘুমাতে পারেননি। কারণ রণবীর তার ক্রাশ।

গণমাধ্যমকে দীঘি জানান, দীর্ঘদিন ধরেই নিজের মোবাইল ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি দিয়ে রেখেছেন। এমনকি ফোনে তার নামে একটি আলাদা ফোল্ডারও আছে। যেখানে সব তার ছবি।

এত বেশি প্রিয় যেই তারকা, তার বিয়েটা মেনে নিতে পারছেন না দীঘি। তার মতে, যদি ক্যাটরিনা কিংবা দীপিকার সঙ্গে বিয়ে হতো, তাহলে তিনি কষ্ট করে হলেও মেনে নিতেন। কিন্তু আলিয়াকে একদমই পছন্দ না দীঘির। তাই কষ্টে বুক ফেটে যাচ্ছে ‘তুমি আছো তুমি নেই’ নায়িকার।

কষ্টে সারারাত ঘুমাতে পারেননি দীঘি। ডায়েট ভুলে পেস্ট্রি খেয়েছেন। এভাবেই রণবীরের বিয়ের শোক সামলে নেওয়ার চেষ্টা করেছেন তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৪ এপ্রিল) নিজের বাড়ি ‘বাস্তু’তে আলিয়া ভাটকে বিয়ে করেছেন রণবীর কাপুর। এর মাধ্যমে তারা চার বছরের প্রেমকে পূর্ণতা দিলেন। আগামী ১৭ এপ্রিল বড় আয়োজনে বলিউডবাসীকে নিয়ে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেবেন নবদম্পতি।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *