Breaking News

রণবীরটাও বিয়ে করে ফেললো! দুনিয়ায় অবিবাহিত আর কোনো ‘ক্রাশ’ থাকলো না! দুনিয়া নিষ্ঠুর!

অবশেষে বিয়েটা করেই ফেললেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। পহেলা বৈশাখের দিন অর্থাৎ ১৪ এপ্রিল বিকালে সাত পাকে বাঁধা পড়েন তারা। মুম্বাইয়ের পালি হিলে অবস্থিত রণবীরের বাড়ি ‘বাস্তু’তে হয়েছিল জমকালো এই বিয়ের আয়োজন।

বিয়ের পরই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন আলিয়া ভাট। মুহূর্তেই সেটা ভাইরাল হয়ে যায়। ছবি দেখে একদিকে আলিয়ার পুরুষ ভক্তরা যেমন কষ্ট পাচ্ছেন, আবার রণবীরকে পছন্দ করা নারীদের মনও যেন ভেঙে গেল।

সেই নারীদের একজন বাংলাদেশের অভিনেত্রী শবনম ফারিয়া। রণবীর কাপুর বিয়ে করায় তার মন খারাপ। সেটা গোপন না রেখে প্রকাশ্যে বলেও ফেলেছেন। ফেসবুক স্ট্যাটাসে অভিনেত্রী জানান, রণবীর তার ক্রাশ ছিলেন।

ফারিয়া লিখেছেন, “রণবীরটাও বিয়ে করে ফেললো! দুনিয়ায় অবিবাহিত আর কোনো ‘ক্রাশ’ থাকলো না! দুনিয়া নিষ্ঠুর!”

এখানেই শেষ নয়, গতকাল ফারিয়া আরও একটি পোস্ট দিয়েছেন রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে। শাড়ি পরা একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘রণবীর-আলিয়ার বিয়েতে অংশ নেওয়ার পর (আমার কল্পনায়)।

প্রসঙ্গত, চার বছরের বেশি সময় ধরে প্রেম করেছেন রণবীর ও আলিয়া। ২০২০ সালেই তাদের বিয়েটা হওয়ার কথা ছিল। তবে ওই বছর রণবীরের বাবা ঋষি কাপুর মারা যাওয়ায় সব পরিকল্পনা বাতিল করা হয়। অবশেষে সেটা ১৪ এপ্রিল সম্পন্ন হলো। জানা যাচ্ছে, আগামী ১৭ এপ্রিল মুম্বাইয়ের একটি অভিজাত হোটেলে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেবেন নবদম্পতি। সেখানে উপস্থিত হবেন বলিউডের তারকারা।

About admin

Check Also

ইব্রাহিমের প্রথম চলচ্চিত্রেই কাজলকে পাচ্ছেন

সাইফ আলী খানের ছেলে এবং সারা আলী খানের ভাই ইব্রাহিম আলী খান বলিউডে আত্মপ্রকাশ করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *