Breaking News

যে ভালোবাসবে সে অতীত নিয়ে প্রশ্ন তুলবে না: প্রভা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ক্যারিয়ারের সুসময়ে থাকা অবস্থায় কয়েকটি বিচ্ছিন্ন ঘটনাকে কেন্দ্র করে অনেকটাই আড়ালে চলে যান তিনি। কঠিন সেই সময়গুলো কাটিয়ে আবারও ভক্তদের ভালোবাসা নিয়ে পর্দায় ফিরেছেন। সকল সমালোচনা উপেক্ষা করে ঘুরে দাঁড়িয়েছেন।

তবে অতীতের কিছু ঘটনা নিয়ে সামাজিকমাধ্যমে মাঝে মধ্যেই কটাক্ষের শিকার হতে হয় এ অভিনেত্রীকে। যা ব্যথিত করে তাকে। তবে শত প্রতিকূলতা অতিক্রম করে নিজের পথেই আছেন তিনি। বৃহস্পতিবার (০৭ এপ্রিল) ইনস্টাগ্রামে এক স্ট্যাটাসে প্রভা লেখেন, ‘কতবার কষ্ট পেয়েছি!

আমি বেশিরভাগ সময় অজানা কারণে কাঁদতাম। মনে হতো যন্ত্রণায় আমার হৃদয়টা ছিঁড়ে যাচ্ছে। আমার ভেঙে পড়া আছে, কিন্তু আমি এখনো এখানে আছি। বেঁচে আছি, লড়াই করছি, যা স্বপ্ন দেখি, সেটা অর্জন করছি; যা আমার প্রাপ্য সেটা দাবি করছি। আলহামদুলিল্লাহ্‌। ’

এদিকে ফেলে আসা অতীত নিয়ে প্রশ্ন তোলেন অনেকে; এমন ইঙ্গিত দিয়ে শুক্রবার (০৮ এপ্রিল) ইনস্টাগ্রাম স্টোরি দিয়েছেন প্রভা। সেখানে লেখা রয়েছে, ‘সঠিক মানুষ তোমার অতীত নিয়ে প্রশ্ন না তুলেই ভালোবাসবে। ’

অভিনয়ের পাশাপাশি সামাজিকমাধ্যমেও বেশ সরব প্রভা। নিয়মিত সেখানে লাস্যময়ী ভঙ্গিমায় ছবি পোস্ট করার পাশাপাশি কাজের আপডেট জানান এই অভিনেত্রী।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *