Breaking News

যে কারনে জুতা হাতে নিয়ে দৌড়ে গাড়িতে উঠলেন পরিমনি

গতকাল মুক্তি পেয়েছে ইফতেখার শুভ রচিত ও পরিচালিত সিনেমা ‘মুখোশ’। শুক্রবার (৪ মার্চ) থেকে একযোগে সারাদেশে চলচ্চিত্রটি মুক্তি পায়। মূলত নির্মাতারই লেখা উপন্যাস ‘পেজ নম্বর ৪৪’-এর অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। সিনেমাটি একযোগে চলছে দেশের ৩৮টি সিনেমা হলে। পরীমণির নতুন সিনেমা মুক্তির পর সিনেমার প্রচারণার জন্য তিনি বিভিন্ন হল ঘুরে সিনেমা দেথবেন আগেই বলেছিলেন তারই অংশ হিসেবে শুক্রবার তার স্বামী রাজকে সঙ্গে নিয়ে সিনেমা দেখতে বের হয়েছিলেন।

তারা প্রথমে মধুমিতা ও পরবর্তীতে চিত্রামহল সিনেমা হলে সিনেমা দেখতে যান। তবে দুই সিনেমা হলেই শত শত দর্শককে দেখা গেছে। কিন্তু তারা বুঝতেই পারেননি সিনেমায় দেখা নায়িকাকে সামনা সামনি দেখতে পাবেন একই হলের মধ্যে। চিত্রনায়ক রোশানসহ পরিচালকের সঙ্গে দশজনের একটি দল বেলা সাড়ে তিনটার শোর বিরতির আগে মধুমিতা হলে হাজির হন।

হলের ভেতরে বসে বিরতির সঙ্গে সঙ্গে দর্শকের সামনে আসেন পরী-রোশানরা। এ সময় পরীর তার অভিনীত সিনেমাটি নিয়ে দর্শকের উদ্দেশে নানা কথা বলেন। দর্শকরা পরীকে জানায় তাদের এই সিনেমা অনেক ভালো লাগছে। আগের সিনেমা গুলোর চেয়ে এটি অনেক ভালো। সে সময় রোশানও দর্শকের সঙ্গে কথা বলেন। এরপর দর্শকের সঙ্গে সেলফি তোলেন পরী-রোশানরা।

এরপর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে পুরান ঢাকায় অবস্থিত চিত্রামহল সিনেমা হলে একই ভাবে সিনেমা দেখতে যান তারা। তবে সেই হলে ছিল প্রচুর দর্শক। এর কারণ হলো এটি শো শেষ হওয়ার পর আরেকটি শো শুরুর সময় ছিল। তাই পরী ও অন্যদের বেশ ভিড় সামলে কিছুক্ষণ কথা বলেন দর্শকদের সঙ্গে। তবে কোন ভাবেই আর বের হতে পারছিলেন না তারা।

পরে টিমের অন্য সদস্যদের হেল্প নিয়ে কোন মতে সেখান থেকে সিনেমা হল থেকে বের হয়ে আসেন তারা। তবে পায়ের জুতা খুলে দৌড়ে গাড়িতে ওঠেন। এছাড়া কোন উপায় খুঁজে পাচ্ছিলেন না কেউ। তারপরও আরও কিছুক্ষণ পরীমণির গাড়িকে ঘিরে রাখনে শত শত দর্শক। জুতা হাতে নিয়েই দৌড়ে গাড়িতে ওঠেন পরীমণি। এমন পরিস্থিতির সম্মূখীন হয়েও পরি একটুও বিরক্ত নয়। বরং তিনি খুব খুশি দর্শক ও ভক্তদের ভালোবাসায়। কারণ সিনেমা হলে দর্শক থাকবে, তারকার থাকবে ভক্ত। এসব নিয়েই তো তারকার জীবন।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, পরীমণি, রোশান, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন, এলিনা শাম্মি, অলংকার চৌধুরী প্রমুখ।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *