Breaking News

যে কারণে বহুতল ভবন থেকে লাফিয়ে আত্মহত্যা করলেন স্কুলছাত্রী?

ময়মনসিংহ নগরীর ব্যস্ততম এলাকা স্বদেশী বাজার মোড়ে রাইট পয়েন্ট নামের একটি বহুতল ভবনের ছাদ থেকে লাফিয়ে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। নিহতের নাম অর্ক প্রিয়া ধর শ্রীজা (১৫)। রোববার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। মৃত্যুর আগ মুহূর্তে পরিবারের সদস্যদের ওপর অভিমানের কথা উল্লেখ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়।

অর্ক প্রিয়া ধর শ্রীজা গবেষক, ছড়াকার ও ময়মনসিংহ কমার্স কলেজের বাংলা বিভাগের অধ্যাপক স্বপন ধরের মেয়ে। সে বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল। সে নগরীর পুলিশ লাইন এলাকার বাসিন্দা।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, শ্রীজা ধরের খালা রাইট পয়েন্ট ভবনের ৬ষ্ঠ তলায় থাকেন। এদিন সকালে খালার বাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। কিন্তু তার খালার বাসায় না গিয়ে ওই ভবনের ছাদে উঠে পড়ে। সেখান থেকে দুপুর ২টার দিকে লাফ দিয়ে আত্মহত্যা করে। পুলিশ ছাদ থেকে তার একটি ব্যাগ জব্দ করেছে।

ওসি আরও জানান, বাবা-মা ও ভাইয়ের প্রতি নানা অভিযোগ ও অভিমান থেকেই গত তিন বছর ধরে আত্মহত্যার পথ খুঁজছিলো অর্ক প্রিয়া ধর শ্রীজা। গত দু’দিন সে স্কুলেও যায়নি। শনিবার তার মা’র সঙ্গে কিছু কথা-কাটাকাটিও হয়।

Facebook Profile Link

About admin

Check Also

এবার এক রাতেই কোটিপতি মাছ বিক্রেতা

মাছ বিক্রি করে এক রাতেই কোটিপতি হয়ে গেছেন ভারতের পশ্চিমবঙ্গের এক মৎস্য ব্যবসায়ী। সামুদ্রিক মাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *