Breaking News

মেয়ের মা হলে নাম রাখব ফারিশতা : মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির প্রেমে পড়েছিলেন রাকিব। প্রেম থেকে শুভ পরিণয়। বিয়ের আগে মাহির শুটিং সেটে গিয়ে বসে থাকতেন রাকিব। বিয়ের পর মাহির জন্মদিনে প্রকাশ্যে চুম্বন, মক্কার মরুভূমিতে তাদের রোমান্স করতে দেখা গেছে।

সবই রাকিবের ভালোবাসার বহিঃপ্রকাশ। সংসার তার ভালোই কাটছে। অভিনয়ে খুব বেশি একটা নিয়মিত নেই তিনি। অদূর ভব্যিষতে তিনি হয়তো আর অভিনয়ে ফিরবেনই না। এমনটা আরও বোঝা গেল তার সমসাময়িক চিন্তা থেকে।

তবে মাহির মা হওয়া নিয়ে বেশ গুঞ্জন ছিল মিডিয়াপাড়ায়। এবার নতুন এক ভূবনে প্রবেশ করছেন তিনি। অভিনয়ে খুব বেশি একটা ব্যস্ত না হলেও ব্যস্ত হচ্ছেন রেস্টুরেন্ট ব্যবসায়। সেই ব্যবসার কথা গণমাধ্যমে বলতে গিয়ে তিনি মা হওয়া বিষয়ে কথা বলেন।

চিত্রনায়িকা মাহি জানান তার রেস্টুরেন্টের নাম হচ্ছে ‘ফারিশতা’। এই নামটি মাহির পছন্দ হওয়ার পেছনে রয়েছে অন্য আরেকটি কারণ। সেটি হচ্ছে তিনি যদি কখনো কন্যাসন্তানের মা হলে নাম রাখবেন ফারিশতা।

তাহলে মাহিয়া মাহি কী মা হতে যাচ্ছেন? গণমাধ্যমের এমন প্রশ্ন শুনে তিনি হাসি দিয়ে জানান, ‘নাহ সহসা মা হওয়ার কোনো সম্ভাবনা নেই। আপাতত গুজবে কান দেবেন না। আর যখন মা হবো তখন তো আপনারা সবাই জানতেই পারবেন।

মাহিয়া মাহি এই মূহূর্তে ‘অফিসার’ নামে নতুন চলচ্চিত্রের শুটিং করছেন। বদিউল আলম পরিচালিত এই চলচ্চিত্রে মাহির বিপরীতে অভিনয় করছেন ডি এ তায়েব।

প্রসঙ্গত, কিছুদিন আগে মাহিয়া মাহি অভিনীত ওয়েব ফ্লিম ‘ড্রাইভার’ মুক্তি পেয়েছিল ওয়েব প্লাটফর্ম বায়োস্কোপে। এখন তিনি ব্যস্ত ‘অফিসার’ নামে নতুন চলচ্চিত্রের শুটিংয়ে। বদিউল আলম পরিচালিত এই চলচ্চিত্রে মাহির বিপরীতে অভিনয় করছেন অভিনেতা ও নির্মাতা ডি এ তায়েব।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *