Breaking News

মাত্র ১০ সেকেন্ডে যুদ্ধে হারিয়ে দিতে পারি পুতিনকে, কিন্তু করব না’ দাবি ইলন মাস্কের

আপনি যদি আজ এবং গতকাল সোশ্যাল মিডিয়া লক্ষ্য করে থাকেন, তবে নিশ্চয়ই দেখেছেন বিলিয়নেয়ার ইলন মাস্কের, রাশিয়ান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে একটি “একক যুদ্ধ” করার জন্য চ্যালেঞ্জ করেছেন। টেসলার প্রতিষ্ঠাতা, রাশিয়ান নেতাকে চ্যালেঞ্জ জানাতে তাঁর প্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে নিয়েছিলেন। স্পেসএক্স সিইও যোগ করেছেন যে লড়াইটি ১০ ​​সেকেন্ডের মধ্যে শেষ হয়ে যেতে পারে।

একজন টুইটার ব্যবহারকারী একে অপরের বিরুদ্ধে মাস্ক এবং পুতিনের উচ্চতা পরিমাপের একটি চার্ট নিয়ে এসেছেন এবং বিলিয়নেয়ার তার সাথে একমত হয়েছেন। টুইটার ব্যবহারকারী লিখেছেন, “যুদ্ধ শেষ হবে ১০ সেকেন্ডের মধ্যে। এটা নির্ভর করবে ইলন কতটা দ্রুত করতে চাইবে তার উপর। আর কিছু না. ইলনও ১৯ বছরের ছোট।” মাস্ক আবার টুইট করেন, “বেশ অনেক।”

যখন একজন টুইটার ব্যবহারকারী প্রশ্ন করেছিলেন, “আপনি কি এই চিন্তা করেছেন? নাকি আমি কিছু মিস করছি?” এই প্রশ্নে মাস্ক উত্তর দেন, “আমি একেবারেই সিরিয়াস।” পুতিনের প্রতি ইলনের চ্যালেঞ্জ টুইটারে হ্যাশট্যাগ ‘এলন’ প্রবণতা সৃষ্টি করেছে। এমনকি তিনি রাশিয়ান রাষ্ট্রপতির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ট্যাগ করেছেন এবং লিখেছেন, “আমি এতদ্বারা ব্লাদিমির পুতিনকে একক লড়াইয়ের জন্য চ্যালেঞ্জ করছি।”

রাশিয়া দেশটিতে আক্রমণ করার পর ইলনও ইউক্রেনকে ইন্টারনেট অ্যাক্সেস করতে সহায়তা করেছিলেন। তিনি ইউক্রেনের উপ প্রধানমন্ত্রীর একটি আবেদনের প্রতিক্রিয়ায় এই পদক্ষেপ নেন। তিনি ইউক্রেনের উপ প্রধানমন্ত্রীকে সাড়া দিয়ে এবং তাদের স্টারলিংক স্টেশন সরবরাহ করার কারণে তিনি মানুষের কাছ থেকে প্রশংসা অর্জন করেছিলেন । স্টারলিংক হল মুস্কের কোম্পানি স্পেসএক্সের একটি অফার, যা স্যাটেলাইট ইন্টারনেট অ্যাক্সেস দেয়।

About admin

Check Also

চমৎকার আবিষ্কার কৃষকের! মাটি নয়, হাওয়াতেই চাষ করলেন আলু, ফলন ও বাড়বে অনেকগুণ!

ভারত একটি কৃষি প্রধান দেশ। আর এখানে কৃষিকাজ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ভারতের বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *