ভালোবাসা দিবসে পার্কে অ’ভিযান, কি’শোর-কি’শোরীকে জ’রিমানা

ফুল, চকলেট বা পছন্দের উপহার দেওয়ার মাধ্যমে সাধারণ মানুষ পালন করে থাকে ভালোবাসা দিবস।বগুড়ার বিভিন্ন পার্ক ও বিনোদন কেন্দ্রগুলোতে অ’ভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আ’দালত। ভালোবাসা দিবস উপলক্ষ্যে শহরের ওয়ান্ডারল্যান্ড ও এ্যাডওয়ার্ড পার্কে ঘুরতে আসা বিভিন্ন বয়সী কি’শোর-কি’শোরীদের এ সময় জিজ্ঞাসাবাদ ও জ’রিমানা করা হয়েছে।

বগুড়া জে’লা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাজী ময়ীদুর রহমানের নেতৃত্বে আর্মড পু’লিশ ব্যাটালিয়নের একটি দল আজ ভ্যালেন্টইন দিবসের সকাল থেকেই শহরের বিভিন্ন স্থানে এ অ’ভিযান পরিচালনা করেন। তবে, গাজী ময়ীদুরের দাবি, কোনও বিশেষ দিবস উপলক্ষ্যে ঘুরে বেড়ানো বা আড্ডা দেয়া নয় করো’না সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুযায়ী চালানো হয় এ অ’ভিযান।

এ সময় স্বাস্থ্যবিধি না মানায় চারজন কি’শোর-কি’শোরীকে ৪০০ টাকা করে জ’রিমানা করা হয়। বেশ কয়েকজনের অ’ভিভাবকদের মোবাইল ফোনে অবিহিত করার পাশাপাশি কয়েকজন অ’ভিভাবককে ডেকে তাদের হাতে সন্তানদের তুলে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এদিকে, অ’ভিযান চলাকালে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের এবং তাদের অ’ভিভাবকদের ফোন করে জে’ল-জ’রিমানার ভ’য়ভীতির পাশাপাশি তিরস্কার করা হয়। এছাড়া অ’ভিযান চলাকালে দীর্ঘসময় শিক্ষার্থীদের দাঁড় করিয়ে জেরা করতে দেখা যায় ভ্রাম্যমাণ আ’দালত পরিচালনাকারীদের।

About admin

Check Also

২০০ বছর বয়স, এখনো কয়েকশো ফল দেয় এই কাঁঠাল গাছ

পানরুটি শহরের কয়েক কিলোমিটার দূরেই মালিগামপাট্টু নামক গ্রামে রয়েছে একটি ঐতিহ্যবাহী কাঁঠাল গাছ। গাছটির বয়স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *