Breaking News

ভালোবাসার প্রতারনার শাস্তি, পুরুষাঙ্গ কেটে দিলো হিজড়া

পলাশবাড়ী পৌরসভার আমলাগাছি হাট এলাকার পদ্ম কুমার চন্দ্র (৩৫) এর সাথে ভোলা মিয়া (৩০) নামের এক তৃতীয় লিঙ্গের দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল। কয়েকদিন পূর্বে পদ্ম কুমার অন্যত্র বিয়ে করায় গত সোমবার গভীর রাতে হিজড়া ভোলা মিয়ার নানা বাড়ি ছোট শিমুলতলা গ্রামে পদ্ম কুমারকে দাওয়াত করে ডেকে নিয়ে তার লিঙ্গ কর্তন করে।

পদ্ম কুমার একই উপজেলার অনন্ত চন্দ্রের ছেলে ও (তৃতীয়লিঙ্গের) ভোলা মিয়া পার্শ্ববর্তী নওদা গ্রামের নুর আলমের ছেলে। এ ঘটনার পর থেকে ভোলা মিয়া পলাতক রয়েছে। স্থানীয় লোকজন যায়, কিছুদিন আগে পদ্ম কুমার চন্দ্র তার বন্ধু ভোলা মিয়াকে না জানিয়ে অন্যত্র বিয়ে করে। এ বিয়ে মেনে নিতে না পারায় গত সোমবার রাতে ভোলা মিয়া তার নানার বাড়ি ছোট শিমুলতলা গ্রামে পদ্মকে দাওয়াত করে ডেকে এনে খাবারের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে আপ্যায়ন করে।

কিছুক্ষণ পর পদ্ম কুমার অজ্ঞান হয়ে পড়লে তার লিঙ্গ কর্তন করে ভোলা মিয়া। এসময় পদ্ম কুমারের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থা অবনতি হলে রংপুরে স্থানান্তর করা হয়। বর্তমানে পদ্ম কুমার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এব্যাপারে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা বলেন, ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

এবার এক রাতেই কোটিপতি মাছ বিক্রেতা

মাছ বিক্রি করে এক রাতেই কোটিপতি হয়ে গেছেন ভারতের পশ্চিমবঙ্গের এক মৎস্য ব্যবসায়ী। সামুদ্রিক মাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *