Breaking News

বয়ফ্রেন্ডকে নিয়ে যা বললেন নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নানান গুণে গুণান্বিত তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শিতা রয়েছে তার।

সময়টা ভার্চুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্য-নতুন বাস্তবতা হচ্ছে ভার্চুয়াল জগত। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। তা আর বলার অপেক্ষা থাকে না। ভার্চুয়াল এই দুনিয়ায় একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

আর তাইতো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবাই কম বেশি নিয়মিত আপডেট থাকেন। তেমনি নুসরাত ফারিয়াও নিয়মিত পোস্ট করে নানান খবর কিংবা মনে কথা জানান সবাইকে।

তেমনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি দিয়ে পোস্ট করেছেন ফারিয়া। ছবির ক্যাপশনে লেখেন, আমি একজন মেয়ে, আমার চুল, চেহারা, ফোন অথবা বয়ফ্রেন্ড স্পর্শ করবে না।

ছবি দিয়ে এমন ক্যাপশন দেওয়ায় নুসরাত ফারিয়ার ভক্তরা নানা ধরণের মন্তব্য করছেন। বেশির ভাগ মন্তব্যই রসিকতার ছলে অনেকে অনেক ধরনের মন্তব্য করছেন।

সম্প্রতি ফারিয়া কলকাতায় নতুন একটি সিনেমার কাজ সম্পন্ন করে দেশে ফিরেছেন। চলচ্চিত্রটির নাম ‘রকস্টার’। অংশুমান প্রত্যুষ পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক যশ দাশগুপ্ত। বাংলার পাশাপাশি হিন্দি ভাষাতেও মুক্তি পাবে সিনেমাটি বলে জানান ফারিয়া।

প্রসঙ্গত, ২০২০ সালের ১ মার্চ প্রেমিক রনি রিয়াদ রশীদের সঙ্গে আংটি বদল করেন নুসরাত ফারিয়া। ৭ বছর প্রেমের পর তারা বাগদান সারেন। তবে গত বছরের অক্টোবরে ফারিয়া জানান, এখনই বিয়ের পরিকল্পনা নেই তার। আপাতত কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *