Breaking News

বিয়ে নয়, লিভ-ইন সম্পর্কেই বিশ্বাসী তারা

বিয়ে নয়, লিভ ইন সম্পর্কে থেকে নিজেদের সন্তানকে মানুষ করছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর প্রেমিকা ফ্যাশন ডিজাইনার গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেস। তাঁদের ছেলের নাম আরিক। শীঘ্রই তিন বছরে পা রাখবে সে। একটি যৌথ সাক্ষাত্কারে অর্জুন জানিয়েছিলেন, তার এবং গ্যাব্রিয়েলার সম্পর্ককে বৈধতার জন্য কোনও ‘কাগজের টুকরো’র প্রয়োজন নেই তাঁদের। গ্যাব্রিয়েলা অবশ্য জানিয়েছিলেন, অবিবাহিত হলেও দম্পতির কোনও অংশে কম নন তাঁরা।

সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছিলেন, ‘আমাদের বিয়ে তো হয়ে গেছে। মনের সঙ্গে মনের মিল হয়ে গিয়েছে আর কী চাই! এটাকে বৈধ করার জন্য কোনও কাগজের টুকরোর প্রয়োজন আছে? আমার তো মনে হয় না, এমনকি ওরও (গ্যাব্রিয়েলা) না। ও (গ্যাব্রিয়েলা) এমন একজন যে মোটেই বিয়ে করতে চায় না’।

একই কথা গ্যাব্রিয়েলার মুখেও। তিনি বলেছেন, ‘আমরা একসঙ্গে আছি এবং একজন বিবাহিত দম্পতির থেকেও বেশি সময় ধরে একসঙ্গে রয়েছি। এইটা কোনও দম্পতির থেকেও কম নাকি? না। এবং এমন অনেক লোক আছে, যারা যেকোনো কারণেই বিয়ে করতে পারে না।

তাতে কি তাদের প্রেম কমে যায় বা কম তাৎপর্যপূর্ণ হয় কখনও? আমার তেমনটা মনে হয় না। আমাদের সম্পর্ক খুব দৃঢ়, সম্পর্ক নিয়েও আমরা বেশ রক্ষণশীল, তাই বৈধতার প্রয়োজন আছে বলে আমার মনে হয় না। তবে নিজেদের পছন্দের উপর নির্ভর করে। এইটা কোনও বড় ব্যাপার নয়। আমরা এখনও একসঙ্গে আছি, আমরা একটি পরিবার এবং আমি মনে করি সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হল পরিবার’।

অর্জুনের প্রথম স্ত্রী মোহর জেসিয়া। তাঁদের দুই মেয়ে রয়েছে মাইরা এবং মাহিকা। ২০১৮ সালে মিউচুয়াল বন্ধুদের দ্বারা একে অপরের সঙ্গে পরিচয় হয় তাঁদের। এরপরই ডেটিং করতে শুরু করেন তাঁরা। ২০১৯ সালে ছেলে আরিক আসে তাঁদের জীবনে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

About admin

Check Also

গলায় কালচে দাগ পড়লে এটা কীসের লক্ষণ?

গলায় কালচে দাগ অনেকই স্বাভাবিকভাবে নেন। ভাবেন শরীরের ময়লা। তবে গলায় এসব কালচে দাগ দেখলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *