Breaking News

বিরাটকে কিনল না কোনো আইপিএল টিম

পাঠক, আপনি হয়তো নামটি শুনেই বিরাট কোহলির কথা ভেবে বসে আছেন, তবে এই বিরাট ভারতের সাবেক অধিনায়ক নন। ঝারখণ্ডের প্রতিভাবান ব্যাটার বিরাট সিংয়ের কথাই বলা হচ্ছে এখানে। আইপিএলের নিলাম থেকে তাকে কেনেনি কোনো দল। নিলামে নাম উঠলেও কেউই বিরাটের জন্য বিড করেনি।

ভিত্তিমূল্যে বিরাটের দাম ধরা হয়েছে ২০ লাখ রুপি। সেই দামেও তাকে কেউ কিনতে আগ্রহী হয়নি। সিংয়ের মতো অবিক্রীত রয়েছেন শচীন বেবিও। তারও নিলামে নাম উঠেছিল।

নিলামের দ্বিতীয় দিনের শুরুতে দক্ষিণ আফ্রিকার এইডেন মারক্রামকে ২ কোটি ৬০ লাখ রুপিতে দলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। প্রথম দিনের শুরুতেই নিলামে উঠেছিল শিখর ধাওয়ানের নাম। গত মৌসুমে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন তিনি। এবার তাকে আর ধরে রাখেনি তারা। তাকে এ আসরে ৮ কোটি ২৫ লাখ রুপিতে কিনেছে পাঞ্জাব কিংস। তার ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি।

দামি অলরাউন্ডারদের মধ্যে সবার শীর্ষে ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোন। তাকে ১১ কোটি ৫০ লাখ রুপি দিয়ে কিনেছে পাঞ্জাব কিংস। নিলামের প্রথম দিন শ্রীলঙ্কার হাসারাঙ্গাকে ১০ কোটি ৭৫ লাখে কিনেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ভিত্তিমূল্যে শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গার দাম ধরা হয়েছিল এক কোটি রুপি। তবে শেষ পর্যন্ত তাকে কিনতে ১০ কোটি ৭৫ লাখ রুপি খসাতে হয় বেঙ্গালুরুকে।

মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস সতীর্থ চেতান সাকারিয়াকে কিনল দিল্লি ক্যাপিটালস। ৫০ লাখ ভিত্তিমূল্যের এ পেসারকে ৪ কোটি ২০ লাখ রুপি দিয়ে দলে নিয়েছে তারা। মুস্তাফিজও গিয়েছেন দিল্লিতে। ভিত্তিমূল্যে মুস্তাফিজুর রহমানকে কিনেছে দিল্লি ক্যাপিটালস। তার দাম ধরা হয়েছিল ২ কোটি রুপি। সেই দামেই তাকে কিনেছে দিল্লি।

About admin

Check Also

এবার এক রাতেই কোটিপতি মাছ বিক্রেতা

মাছ বিক্রি করে এক রাতেই কোটিপতি হয়ে গেছেন ভারতের পশ্চিমবঙ্গের এক মৎস্য ব্যবসায়ী। সামুদ্রিক মাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *