Breaking News

বাংলাদেশে খেলছেন এদেশের জামাই মঈন আলী

ইংলিশ ক্রিকেটার মঈন আলী বাংলাদেশের জামাই। তার শ্বশুরবাড়ি সিলেট শহরে। সাদা বলের ক্রিকেটে ইংল্যান্ড দলের অপরিহার্য এই ক্রিকেটার এখন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে সিলেটেই খেলছেন বিপিএলের ম্যাচ। মঈনের স্ত্রী ফিরোজা হোসেন সহ পুরো পরিবার ইংল্যান্ড প্রবাসী।

যমুনা নিউজের সাথে আলাপচারিতায় মঈন আলীর বড় সমন্ধি গোলজার হোসেন জানান, ২০০৮ সালে তার বোনের সাথে মঈন আলীর বিয়ে হয়। সে সময় একটি লোকাল ক্লাবে খেলতেন বর্তমানে ইংল্যান্ডের তিন ফরম্যাটেই জাতীয় দলের জার্সিতে মাঠ মাতানো মঈন আলী। এরপর আন্তর্জাতিক ক্রিকেট শুরু করেন এই ক্রিকেটার। এছাড়া নিজের বোনের জামাই এবারের বিপিএলে সিলেটের মাঠে খেলায় বেশ আনন্দিত তিনি।

সিলেট শহরের পীর মহল্লায় মঈন আলীর শ্বশুরবাড়ি। মঈনের স্ত্রী ফিরোজা হোসেন সহ পুরো পরিবার ইংল্যান্ড প্রবাসী। মঈল আলী ও ফিরোজার রয়েছে দুটি সন্তান। ছেলের নাম আবু বক্কর আর মেয়ের নাম হাদিয়া।

ফিরোজা হোসেনের লন্ডন প্রবাসী মেজো ভাই বশিন হোসেনও গর্বিত বোন জামাইকে নিয়ে। ক্রিকেট বিশ্বের পরিচিত এই মুখ বেশ জনপ্রিয় উপমহাদেশেও। সম্প্রতি ইংল্যান্ডের অধিনায়কত্বের দায়িত্বও পালন করা এই অলরাউন্ডার এবার সিলেটের মাঠে খেলছেন বলে আনন্দ ও গর্বের কথা প্রকাশ করেন বশিন হোসেন।

About admin

Check Also

এবার এক রাতেই কোটিপতি মাছ বিক্রেতা

মাছ বিক্রি করে এক রাতেই কোটিপতি হয়ে গেছেন ভারতের পশ্চিমবঙ্গের এক মৎস্য ব্যবসায়ী। সামুদ্রিক মাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *