Breaking News

বাংলাদেশের নারী ক্রিকেটারকে নিয়ে ট্রল করলেন মীর

বাংলাদেশের নারী ক্রিকেটার মুর্শিদা খাতুনকে নিয়ে ট্রল করলেন কলকাতার রেডিও জকি এবং কমেডিয়ান মীর আসরাফ আলী। মঙ্গলবার (২২ মার্চ) নারী বিশ্বকাপে মাঠে নামে ভারত ও বাংলাদেশ। সেই ম্যাচে যখন বাংলাদেশি খেলোয়াড় মুর্শিদা খাতুন ব্যাটিং করছিলেন তখন তাকে নিয়ে ট্রল করেন মীর।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মীর একটি ভিডিও আপলোড করেন। সেখানে যখন মুর্শিদা খাতুন ব্যাটিং করছিলেন তখন তাকে দেখিয়ে বলেন, মুর্শিদাকে দল থেকে বাদ দেওয়া যাবে না। কারণ তাকে দল থেকে বাদ দিলে তার নাম হয়ে যাবে মুর্শিদাবাদ। এ নিয়ে অনেকে তার আপলোড করা ভিডিওর কমেন্টে প্রতিক্রিয়াও জানায়।

এদিকে নারী বিশ্বকাপে ভারতের কাছে ১১০ রানের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। ভারতের দেওয়া ২৩০ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে ১১৯ রানেই অলআউট হয়ে যায় নিগার সুলতানারা।

প্রথম থেকেই ব্যাটিং করা বাংলাদেশ ৩৫ রানে ৫ উইকেট হারিয়ে বড় ধরনের বিপদে পড়ে। সেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি বাংলাদেশ। নিয়মিত উইকেট হারিয়ে শেষ পর্যন্ত ১১৯ রানে অলআউট হয় নিগার সুলতানার দল। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন সালমা খাতুন।

ভারতের হয়ে চারটি উইকেট পেয়েছেন স্নেহ রানা। এ ছাড়াও দুটি উইকেট পেয়েছেন পূজা। ম্যাচের আগে অনেক আশা দেখালেও শেষ পর্যন্ত ওয়ানডেতে ভারতের বিপক্ষে আবারও হার নিয়েই মাঠ ছাড়ল বাংলাদেশের নারীরা।

About admin

Check Also

ক্রিকেটাররা বরাবরই ভালো খেলার চিন্তা করে, টাকার না : লিটন

ঘরের মাঠে দিন দুয়েক বাদে শুরু হচ্ছে ভারতের বিপক্ষে সিরিজ। এটি বাংলাদেশের জন্য বেশ গুরুত্বপূর্ণ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *