ফেসবুক বলেছে জায়েদ খান ও হিরো আলমক মৃত!

ঢালিউডের বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। অন্যদিকে বরাবরই আলোচনায় থাকেন বগু’ড়ার যুবক আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অ’ভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন। তার কাজগু’লো প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

হঠাৎ করেই আজ বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) জায়েদ খান ও হিরো আলমের অফিসিয়াল ফেসবুক আইডি রিমেম্বারিং দেখাচ্ছে। সাধারণত কেউ মা’রা গেলে ফেসবুক তার অ্যাকাউন্টটি রিমেম্বারিং করে। কিন্তু জায়েদ খান ও হিরো আলম এখনও জীবিত।

ফেসবুক ক’র্তৃপক্ষ জায়েদ খানের প্রোফাইলে লিখেছে, ‘আমর’া আশা করি যারা জায়েদ খানকে ভালোবাসেন, তারা তাকে স্মর’ণ ও সম্মানিত করার জন্য তার প্রোফাইল পরিদর্শন করে সান্ত্বনা খুঁজে পাবেন।’

এ বি’ষয়ে জায়েদ খান বলেন, ‘একটি চক্র আমা’র পেছনে লেগেছে। নির্বাচনকে কেন্দ্র করে চক্রটি তৎপর হয়ে উঠেছে। তারাই রিপোর্টে একজন জীবিত মানুষকে মৃ’ত বানিয়ে দিচ্ছে।’

জায়েদ খানের অফিসিয়াল আইডিতে আড়াই লাখের বেশি ফলোয়ার রয়েছে। তার নিয়মিত আপডেট এই প্রোফাইলের মাধ্যমেই অনুরাগীদের জানাতেন তিনি। এর আগেও জায়েদ খানের আইডিতে একাধিকবার সাইবার অ্যাটাক হয়েছে।

এদিকে, হিরো আলমের ২০ লাখ অনুসারীর ফেসবুক পেজটিও মৃ’ত ঘোষণা করেছে ফেসবুক। এ বি’ষয়ে হিরো আলম বলেন, ‘আমি জানি না এমনটা কেন ঘটেছে, সকালে ঘু’ম থেকে উঠেই দেখি এই অবস্থা। কে যে কখন আমাকে শত্রু ভেবে বসলো বুঝতে পারছি না। বর্তমানে আমি আশুলিয়ার একটি লোকেশনে গানের শুটিংয়ে অংশ নিচ্ছি।

About admin

Check Also

২০০ বছর বয়স, এখনো কয়েকশো ফল দেয় এই কাঁঠাল গাছ

পানরুটি শহরের কয়েক কিলোমিটার দূরেই মালিগামপাট্টু নামক গ্রামে রয়েছে একটি ঐতিহ্যবাহী কাঁঠাল গাছ। গাছটির বয়স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *