Breaking News

ফুটন্ত গরম তেলে নিজ হাত দিয়ে নেড়েচেড়ে ভাজেন পিয়াজু, বেগুনি, সমুচা, ইন্টারনেটে তুমুল ভাইরাল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: এই দুনিয়াতে অনেক আজব আজব ও অদ্ভুত রকমের মানুষ দেখতে পাওয়া যায়। তাদের মধ্যে রয়েছে কিছু ভিন্নধর্মী মানুষ যারা সম্পূর্ণ অন্য সব সাধারণ মানুষের থেকে আলাদা। কিছু মানুষ আলাদা হয় তার কর্ম দক্ষতার কারণে আবার কিছু মানুষ হয় তার ব্যক্তিত্বের কারণে আলাদা। এমন একজন মানুষ আমাদের বাংলাদেশে আছে যে নিজের প্রতিভা দ্বারা আলাদা হয়েছে সকল মানুষ থেকে। তার প্রতিভা কারণে সে সকলের অবাক হওয়ার কারণ হয়েছে বটে। আজেকে কথা বলব আজব গুনের অধিকারী সাতক্ষীরার সুনিল দাশকে নিয়ে!

যিনি একটি আজব গুণের কারণে নিজেকে সকল সাধারণ মানুষ থেকে একজন আলাদা মানুষের রূপান্তরিত করেছে। সে একজন সাধারন মানুষের থেকে সম্পূর্ণ অসাধারণ হয়ে দেখিয়েছে। তার এই কর্মকান্ডের সকল কে অবাক করেছেন।তার এমন একটি গুণ হচ্ছে সে ফুটন্ত গরম তেলের মধ্যে নিজের সাধারণ হাত দিয়ে পেঁয়াজু ,বেগুনি, সমুচা বানিয়ে থাকে। তার এই গুণগুলো সকলকে ভাবাচ্ছে বারবার। তার এই প্রতিভাটি একজন সাংবাদিক দেখে তার ভিডিও করে ইন্টারনেটে দেওয়া মাত্রই ইন্টারনেটজুড়ে তার এই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

সকলেই তার এই কর্মকান্ডের প্রশংসা করছে। সকলে তাকে দিচ্ছে আশীর্বাদ। সকলের মনে করছে তার এই গুণটি উপরওলার দেওয়ার আশীর্বাদ। আমাদের দেশে এমন একজন প্রতিভাবান মানুষ আছে যার গুণের গুনোগান সকলেই দিয়ে বেড়াচ্ছে ইন্টারনেটজুড়ে। তারা গুনতে হচ্ছে সে টগবগে ফুটন্ত গরম তেলের মধ্যে হাত জড়িয়ে থাকতে পারে। সে সেই গরম ফুটন্ত তেলের মধ্যে বিভিন্ন ধরনের বেগুনি, পেঁয়াজু ,সমুচা হাত দিয়ে ভাজতে পারে। তার এই প্রতিভাটি একজন সাংবাদিক ভিডিও করে নিয়ে সে সাংবাদিকের ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করলে মুহুর্তের মধ্যে তার এই গুণের কথা দিয়ে সকলের কাছে জানাজানি হয়ে যায়।

সকলে তার এই গুণ এর প্রশংসা করছে। সকলে ভাবছে কী করে সে এমন করে ফুটন্ত টগবগে গরম তেলের মধ্যে নিজের হাত দিয়ে তেলে ভাজা বাজি করতে পারে এমনকি সে সেই হাতে সেই ফুটন্ত টগবগে তেলের মধ্যে নিজের হাতে এমন করে রেখে দিতে পারে অনেকক্ষণ। তার হাতটি ঝলসে যাওয়া তো দূরের কথা একটু ব্যথা ও লাগেনা তার ।

এ কাজটি করতে সে সাধারন মানুষের মতোই সকল কাজ করতে থাকে। সকলের মত তিনিও সকল কাজে পারদর্শী কিন্তু তার এই গুণটি উপর ওয়ালার দেওয়া আশীর্বাদ হিসেবে গণ্য হয়েছে। তিনি বলেন,এটি তিনি উপরওয়ালার কাছে থেকে আশীর্বাদ হিসেবে পেয়েছে । এই কর্মকাণ্ডে তার কোন ধরনের ক্ষয়ক্ষতি হয়নি বরং তার এই অদ্ভুত কাজটি করতে সকলে দেখতে আসে সকলে ।

সকলে দেখতে আসে কিভাবে সে এই সাধারণ হাতে গরম তেলের মধ্যে হাত ডুবিয়ে রাখতে পারে। সে সাধারন হাতেই এই অদ্ভুত কাজটি করে থাকে। এই কাজ করাতে তার কোনো কষ্ট হয় না বরং সে আনন্দের সাথে কাজটি করে থাকে।

About admin

Check Also

জেব্রা শিকার করতে এসে ফেঁসে গেল বনের রাজা সিংহ। জেব্রা কে বাঁচাতে বন্ধু মহিষ সিংহের গলায় চেপে ধরল! পশুদের মাঝে এমন বন্ধুত্ব প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়ায়।

নিজস্ব প্রতিবেদন:প্রাণী জগতের এক অসাধারণ পশু জেব্রা। অসাধারণ সাদা কালো ডোরা কাটা দেহের জন্য প্রাণীগুলো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *