Breaking News

প্লেন জলে চলছে, মাছ আকাশে উড়ছে, দক্ষিণী সিনেমাকে কটাক্ষ নওয়াজের

সাম্প্রতিক সময়ের ‘আরআরআর’, ‘কেজিএফ টু’-এর মতো বড় বাজেটের সিনেমা নিয়ে কটাক্ষ করলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তার মতে চটকদার এই ছবিগুলো প্রকৃত সিনেমা নয়।

বিষয়টি নিয়ে তির্যক মন্তব্য করে বলিউড হাঙ্গামাকে দেয়া সাক্ষাৎকারে নওয়াজ বলেন, ‘করোনার লক ডাউনের সময় মানুষ পুরো বিশ্বের ছবি দেখেছে। ভেবেছিলাম তাদের স্বাদ বদলেছে। কিন্তু এখন যে ধরনের সিনেমা বানানো হচ্ছে তাতে মনে হচ্ছে তেল আনতে দক্ষতা ফুরিয়েছে। অতিমাত্রায় বিনোদন দিলেই ছবি হিট!’

অভিনেতা আরও বলেন, “এখন কম বাজেট, মাঝারি বাজেটের ছবি হলে মুক্তি দেয়া অসম্ভব হয়ে পড়েছে। শুধু বড় বাজেটের ছবি হলে মুক্তি পাচ্ছে। এই সমস্ত সিনেমা দেখে সবাই অবাক হচ্ছে। প্লেন জলে চলছে, মাছ আকাশে উড়ছে। এগুলো হল ভিজ্যুয়েল এক্সপেরিয়েন্স, আমারও দেখতে ভালো লাগে। কিন্তু এখানে সিনেমা কোথায়? ভাগ্য ভালো ওটিটির কারণে আমরা এখনও কিছু ভালো ছবি দেখতে পারছি ‘কোডা’, ‘কিং রিচার্ড’র মতো।”

সাম্প্রতিক সময়ে এসএস রাজামৌলি-র ‘আরআরআর’, প্রশান্ত নীলের ‘কেজিএফ ২’ মুক্তি পেয়েছে সিনেমা হলে। ‘আরআরআর’ ১০০০ কোটির ক্লাবে প্রবেশ করে ১৬ দিনে। ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ মাত্র একদিনে ৭০০ কোটির ব্যবসা করে গোটা বিশ্বে। বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’ও দারুণ ব্যবসা করেছে।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *