Breaking News

প্লাস্টিক সার্জারি করতে গিয়ে অভিনেত্রীর মৃত্যু

নিজেকে আরও বেশি সুন্দর করতে প্লাস্টিক সার্জারি করিয়ে থাকেন অনেক অভিনেতা-অভিনেত্রী। তবে সেটি যে মৃত্যুর কারণ হবে তা হয়তো ভাবতে পারেননি ভারতীয় টিভি অভিনেত্রী চেতনা রাজ। প্লাস্টিক সার্জারি করার পর এই অভিনেত্রীর মৃত্যু হয়েছে। বেঙ্গালুরুর একটি হাসপাতালে সোমবার (১৬ মে) সন্ধ্যায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল মাত্র ২১ বছর।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, পরিবারকে না জানিয়ে এদিন সকালে চর্বি কমানোর অস্ত্রোপচারের জন্য বেঙ্গালুরুর শেঠি কসমেটিক হাসপাতালে ভর্তি হন চেতনা। এরপর অস্ত্রোপচারের সময় তার ফুসফুসে পানি জমে যায় এবং তার অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। বিকেল ৪টা পর্যন্ত চিকিৎসকরা সব চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেনি।

মৃত্যুর খবর পেয়ে চেতনার পরিবারের সদস্যরা হাসপাতালে ছুটে যায়। সেখানে মেয়ের মৃতদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন চেতনার মা।

চেতনার বাবার অভিযোগ, প্রয়োজনীয় সামগ্রী এবং পরিবারের সম্মতি না নিয়েই চিকিৎসক চর্বি অপসারণের এই অস্ত্রোপচার করেছেন। চিকিৎসকের ভুলের জন্যই তাদের সন্তানের মৃত্যু হয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয় থানায় মামলাও দায়ের করেছেন চেতনার বাবা-মা। পুলিশ জানিয়েছে, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, চেতনার পরিবার থাকে বেঙ্গালুরুর নর্থ তালুকে। তিনি বেশকিছু টেলিভিশন সিরিয়াল ও সিনেমায় অভিনয় করেছেন। কালারস কন্নড় টিভির ‘গীত’, ‘দোরাসানি’ এবং ‘লার্নিং স্টেশন’ প্রভৃতি সিরিয়ালে দেখা গেছে তাকে। এছাড়া মুক্তির অপেক্ষায় থাকা ‘হাওয়াইয়ান’ নামে একটি সিনেমাতেও অভিনয় করেছেন চেতনা। কিন্তু সিনেমাটি মুক্তির আগেই না ফেরার দেশে চলে গেলেন তিনি।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *