Breaking News

প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও আইনজীবী

প্রবাসীর সুন্দরী স্ত্রীকে নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে রাজবাড়ী জেলা বারের আইনজীবী নিজাম হায়দারের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত আইনজীবীর বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেছে ওই নারীর স্বামী মোক্তার বিশ্বাস।

রোববার (১৬ জানুয়ারি) রাজবাড়ীর ২নং আমলি আদালত ও রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দুটি দায়ের করেন। মামলায় অভিযুক্ত আইনজীবীকে ১নং ও পলাতক স্ত্রীকে ২নং আসামি করা হয়েছে। বাদী মোক্তার বিশ্বাস পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের মালঞ্চি গ্রামের বাসিন্দা। অভিযুক্ত আইনজীবী নিজাম হায়দার একই গ্রামের আজিজ শেখের ছেলে। ২ নং আমলি আদালতের মামলায় নিজাম হায়দারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মামলায় বাদী অভিযোগ করেন, দীর্ঘদিন তিনি সৌদি আরবে ছিলেন। পাঁচ মাস আগে দেশে ফিরে তিনি তার টাকা পয়সা স্ত্রীর কাছে গচ্ছিত রাখেন। তিনি প্রবাসী হওয়ার সুযোগে নিজাম হায়দার তার স্ত্রীকে ফুঁসলিয়ে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে আগে থেকেই।

তাদের পূর্ব পরিকল্পনামতে গত শুক্রবার দুপুরে নিজাম হায়দার তার স্ত্রীকে নিয়ে উধাও হয়। যাওয়ার সময় তার স্ত্রীর কাছে গচ্ছিত নগদ চার লাখ ৬০ হাজার টাকা ও ছয়-সাত ভরি স্বর্ণ নিয়ে যায়।

বাদীপক্ষের আইনজীবী রফিকুল ইসলাম (২) আরটিভি নিউজকে জানিয়ছেন, রাজবাড়ী ২ নং আমলি আদালতে ৪৯৮ ও ৩৮০ ধারায় দায়ের করা মামলায় ১ নং আসামি নিজাম হায়দারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা এবং ২নং আসামির বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত। পক্ষান্তরে রাজবাড়ী নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা মামলায় আসামি নিজাম হায়দারের বিরুদ্ধে শোকজসহ ভিকটিমের বিরুদ্ধে সার্চ ওয়ারেন্ট জারি করা করা হয়েছে।

এদিকে অভিযুক্ত আইনজীবী নিজাম হায়দারের সঙ্গে কথা বলার জন্য তার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

About admin

Check Also

একসঙ্গে ৩ ছেলে সন্তানের জন্ম দিলো প্রতিবন্ধী নারী, একটি নিয়ে গেলো চোরে

পাবনা জেনারেল হাসপাতালে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন মানসিক প্রতিবন্ধী এক নারী। এর মধ্যে একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *