Breaking News

পাঁচ ঘণ্টায় বিক্রি শেষ ভারত-পাকিস্তানের খেলার বিশ্বকাপ টিকিট

আগামী ১৬ অক্টোবর শুরু হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। অস্ট্রেলিয়ার বিশ্বকাপে এবার অংশ নেবে ১৬টি দল। ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটের বিশ্বকাপকে সামনে রেখে সোমবার থেকেই টিকিট বিক্রি শুরু হয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ফাইনালসহ সব ম্যাচের টিকিট কাটা যাবে।

শুরুর মাত্র পাঁচ ঘণ্টায় শেষ হয়ে গেছে ভারত ও পাকিস্তানের টিকিট। আগামী ২৩ অক্টোবর মেলবোর্নে অনুষ্ঠিত হবে ভারত-পাকিস্তানের ম্যাচ। প্রথম রাউন্ড ও সুপার টুয়েলভের ম্যাচগুলোর টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫ ইউরো। বাংলাদেশি মুদ্রায় ৪৯০ টাকা। তবে নির্দিষ্ট কিছু ম্যাচের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০ ইউরো। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় দুই হাজার টাকা।

টি-টোয়েন্টির বর্তমান চ্যাম্পিয়ন দল অস্ট্রেলিয়া। ঘরের মাঠে এবার শিরোপা ধরে রাখার চ্যালেঞ্জ। অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিন্স এ প্রসঙ্গে বলেন, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ আমাদের জন্য দারুণ কিছু হতে যাচ্ছে। ঘরের দর্শকদের সামনে শিরোপা ধরে রাখার মিশন আমাদের জন্য ভীষণ সম্মানের বিষয়। সেরা খেলোয়াড়দের নিয়ে গড়া সেরা দলগুলোই শিরোপার জন্য লড়বে। অস্ট্রেলিয়ান দর্শকদের সামনে সেরাদের এ রোমাঞ্চকর লড়াই দেখার সুযোগ। (টি-২০ বিশ্বকাপের অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে গিয়ে কেনা যাবে টিকিট)।

About admin

Check Also

একসঙ্গে ৩ ছেলে সন্তানের জন্ম দিলো প্রতিবন্ধী নারী, একটি নিয়ে গেলো চোরে

পাবনা জেনারেল হাসপাতালে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন মানসিক প্রতিবন্ধী এক নারী। এর মধ্যে একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *