Breaking News

পরীমণি ও মোশাররফ করিমের কল রেকর্ড ফাঁস!

দেশের দাপুটে অভিনেতা মোশাররফ করিম ও আলোচিত চিত্রনায়িকা পরীমণির একটি ফোনালাপের একটি রেকর্ড ফাঁস হয়েছে। সেখানে শোনা যায়, পরীকে রাতে তার বাসায় যাওয়ার জন্য বলছেন মোশাররফ। মুহূর্তেই কল রেকর্ডটি নিয়ে হৈচৈ শুরু হয়ে গেছে।

আসলে বাস্তবের কোনো ফোনালাপ নয়। মূলত তাদের নতুন সিনেমা ‘মুখোশ’-এরই অংশ এটি। প্রচারণার কৌশল হিসেবেই এমন পন্থা বেছে নিয়েছেন তারা। রোববার (৬ মার্চ) টাইগার মিডিয়ার ফেসবুক পেজে ‘মোশাররফ করিম ও পরীমণির কল রেকর্ড ফাঁস!’ শিরোনামে একটি অডিও প্রকাশ করা হয়। সেখানেই ফোনে কথা বলতে শোনা গেছে পরী-মোশারফকে।

ওই কল রেকর্ড ‘মুখোশ’ সিনেমার একটি দৃশ্যে রয়েছে। একে-অপরকে কী বলেছেন মোশাররফ করিম ও পরীমণি, জেনে নেওয়া যাক…

মোশাররফ: হ্যাঁ কেমন আছো?

পরীমণি: আপনি কল দিয়েছেন! আমি স্বপ্ন দেখছি না তো!

মোশাররফ: না, আমি স্বপ্ন দেখছি। আমার স্বপ্নের আকাশে অনেক তারা। তারার আমার দরকার নেই, আমি চাঁদের অপেক্ষা করছি। শোনো তোমার জন্য একটা সুখবর আছে।

পরীমণি: বলুন

মোশাররফ: নতুন উপন্যাস বের হতে যাচ্ছে। নাম ‘মুখোশ’। ওই বইয়ে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে।

পরীমণি: কী সারপ্রাইজ?

মোশাররফ: সেটা তো এখন বলব না। তুমি কাল রাতে আমার বাংলোয় চলে আসো। তখন দেখাই। আর তোমাকে একটু পড়ি। মুশকিল কী জানো? আমি দিনের কোলাহলের মধ্যে পড়তে একদম পারি না, আমার রাত লাগে। রাতের নির্জনতা লাগে।

পরীমণি: অবশ্যই পড়বেন। উপন্যাসটার নাম ‘মুখোশ’ রাখার কারণ কী?

মোশাররফ: বলব, যদি তুমি রাতে সময় দাও।

উল্লেখ্য, ‘মুখোশ’ সিনেমা নির্মাণ করেছেন ইফতেখার শুভ। এতে ইব্রাহীম খালীদি নামের একজন লেখকের ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম। পরীমণি আছেন সাবরিনা নামের সাংবাদিক চরিত্রে। এছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন জিয়াউল রোশান, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, এলিনা শাম্মী, প্রাণ রায় প্রমুখ।

গত শুক্রবার (৪ মার্চ) দেশব্যাপী ৩৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘মুখোশ’। এটি নির্মিত হয়েছে ইফতেখার শুভ রচিত ‘পেজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *