Breaking News

পরীক্ষার্থী খাতায় লিখলেন, ‘পুষ্পা, পুষ্পা রাজ! আপুন লিখেগা নেহি সালা’

পুষ্পা, পুষ্পা রাজ! আপুন ঝুঁকেগা নেহি সালা’—থুতনিতে হাত বোলাতে বোলাতে সংলাপটি বলেন স্টাইলিশ তারকা আল্লু অর্জুন। গত ডিসেম্বরে মুক্তি পায় ‘পুষ্পা’ সিনেমা। মুক্তির পর এই সংলাপ গেঁথে যায় মানুষের মনে। এ যেন রীতিমতো ঝড় তুলেছে! তারই প্রমাণ আরেক দফা পাওয়া গেলো পরীক্ষার খাতায়।

মাধ্যমিকের উত্তরপত্র মূল্যায়ন করতে গিয়ে অদ্ভুত সব অভিজ্ঞতার মুখোমুখি হন পরীক্ষকরা। এবার পরীক্ষায় খাতায় পাওয়া গেলো ‘পুষ্পা’ সিনেমার এই সংলাপ। সেই উত্তরপত্রের একটি ছবি প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। তাতে দেখা যায়, সাদা খাতায় কিছুই লিখেননি এক পরীক্ষার্থী। কেবল লিখেছেন—‘পুষ্পা, পুষ্পা রাজ! আপুন লিখেগা নেহি সালা।’

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছি, মাধ্যমিকের এই উত্তরপত্রটি ভারতের হিমাচল প্রদেশের। শিক্ষার্থীর এমন কাণ্ডে ওই শিক্ষক যেমন হতবাক হয়েছেন, তেমনি বিস্মিত নেটিজেনরাও।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। এর আগে ‘আরিয়া’ ও ‘আরিয়া টু’ সিনেমায় সুকুমার ও দেবী শ্রী প্রসাদের সঙ্গে কাজ করেছেন আল্লু।

দর্শকপ্রিয়তা ও বক্স অফিস দাপটের বিষয়টি মাথায় রেখে নির্মিত হচ্ছে ‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পার্ট। জানা গেছে, চলতি বছরের শেষে এই সিনেমা মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা। তবে করোনা মহামারির কারণে তারিখ পরিবর্তন হতে পারে।

About admin

Check Also

ইব্রাহিমের প্রথম চলচ্চিত্রেই কাজলকে পাচ্ছেন

সাইফ আলী খানের ছেলে এবং সারা আলী খানের ভাই ইব্রাহিম আলী খান বলিউডে আত্মপ্রকাশ করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *