Breaking News

নিশোকে ফ্লোরে বসিয়ে মাথায় তেল দিচ্ছে অপূর্বর ছেলে! তুমুল ভাইরাল সেই পুরাতন সেই ভিডিও

গতকাল শুক্রবার (৮ এপ্রিল) দুপুর থেকে নেট দুনিয়ায় ভাইরাল হলো বাতাসের বেগে। দৃশ্যটি দেখলেই যেন চোখ জুড়িয়ে যায়। দৃষ্টিনন্দন। এমন দৃশ্য সচরাচর মেলে না। মাত্র ১ মিনিট ২৮ সেকেন্ডের এই ভিডিওটির সৌন্দর্য উপভোগ করা গেলেও নিহিত শক্তিটি উপলব্ধি করার বিষয়। সেটি হলো সমসাময়িক তারকাদের মধ্যে দা-কুমড়ো সম্পর্ক না হয়ে এমন বন্ধুত্ব আর পারিবারিক বন্ধন তৈরি করা।

ভিডিওতে একই ফ্রেমে দেখা গেছে ঢাকাই টিভি ইন্ডাস্ট্রির সবচেয়ে ক্ষমতাধর দুই অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব আর আফরান নিশোকে। যদিও গল্পের নায়ক এখানে অপূর্বর ছেলে জায়ান ফারুক আয়াশ। ভিডিওতে দেখা যাচ্ছে, ফ্লোরে বসে সোফায় হেলান দিয়ে আছেন আফরান নিশো। ঠিক তার পেছনে সোফায় বসে আছে আয়াশ। তার পাশেই তেলের বাটি! একটু পর পর আয়াশ তার হাতে তেল মেখে নিচ্ছে, আর পরম মমতায় সেই হাতে নিশোর মাথায় বিলি কেটে দিচ্ছে!

আয়াশের এমন আদর পেয়ে নিশোর অবস্থা ঘুম ঘুম ঢুলু ঢুলু! পাশের সোফায় শুয়ে অপূর্ব তার ছেলে ও বন্ধুর এমন দৃশ্য দেখছে আর হাসছে। এদিকে ভিডিওটি কে ধারণ করেছে, সেটি চূড়ান্ত না হলেও আয়াশের আলাপে এটুকু নিশ্চিত হওয়া গেছে; তার মা অদিতি সেটি ধারণ করছিলেন। ২০১৯ সালের ২৩ এপ্রিল এই ভিডিওটি প্রথম প্রকাশ হয় অপূর্বর ফ্যানপেজে। সেটিই আজ (শুক্রবার) আবার ভেসে উঠলো সোশাল হ্যান্ডেলে।

অপূর্ব-অদিতি পুত্র আয়াশ বাবার হাত ধরে মাত্র তিন বছর বয়সেই (২০১৮ সালে) অভিনয়ে অভিষেক ঘটালো। শিহাব শাহীন পরিচালিত ‘বিনি সুতোর টান’ শিরোনামের সেই টেলিছবিটি তখন দারুণ জনপ্রিয়তা পায়।

About admin

Check Also

গলায় কালচে দাগ পড়লে এটা কীসের লক্ষণ?

গলায় কালচে দাগ অনেকই স্বাভাবিকভাবে নেন। ভাবেন শরীরের ময়লা। তবে গলায় এসব কালচে দাগ দেখলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *