Breaking News

নিপুণের উচিত আমার গলায় মালা পরিয়ে দেওয়া -জায়েদ খান

চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম দ্বি-বার্ষিক নির্বাচনকে ঘিরে এফডিসির জল কম ঘোলা হয়নি। সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে জটিলতা কাটেনি এখনো। সাধারণ সম্পাদক হয়েও আপিল বোর্ডের সিদ্ধান্তে প্রার্থিতা হারিয়েছিলেন জায়েদ খান। অধিকার আদায়ে এই অভিনেতা আদালতে লড়েছেন।

আপিল বোর্ডের দেওয়া সিদ্ধান্ত জায়েদ খানের প্রার্থিতা বাতিল এবং চিত্রনায়িকা নিপুণের সাধারণ সম্পাদক পদ স্থগিত করেছেন হাইকোর্ট। আদালত প্রাঙ্গণে জায়েদ বললেন, নিপুণের উচিত আমি জায়েদ খানের গলায় জয়ের মালা পরিয়ে দেওয়া। একটি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।

জায়েদ খান বলেন, তিনি নির্বাচিত নন। তাকে সাধারণ সম্পাদক বলা ঠিক নয়। তিনি ভোটে হেরেছেন। হার-জিত থাকতেই পারে। তিনি চাইলে আমরা একসঙ্গে শিল্পীদের জন্য কাজ করতে পারতাম। শিল্পীদের স্বার্থে এখনও সেই পথ খোলা আছে। এখন সংগঠনের নিয়ম মোতাবেক আমি আমার চেয়ারে বসব। সবাইকে নিয়ে কাজ করব। যারা ভোট দিয়েছেন, যারা দেননি, সেটা মুখ্য কিছু নয়-সবাইকে নিয়ে কাজ করে সমিতিকে এগিয়ে নিয়ে যাব। এটাই আমার সত্যের বিজয়।

প্রসঙ্গত, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনের প্রাথমিক ফলাফলে সাধারণ সম্পাদক পদে জয়ী হওয়া জায়েদ খানের প্রার্থিতা বাতিল করেছে শিল্পী সমিতির নির্বাচন সংশ্লিষ্ট আপিল বিভাগ। এর ফলে তিনি হারিয়েছেন পদ। শনিবার সন্ধ্যায় নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান এক সভা শেষে এ সিদ্ধান্ত ঘোষণা করেন। একই সঙ্গে নায়িকা নিপুণকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ঘোষণা করা হয়।

About admin

Check Also

এবার এক রাতেই কোটিপতি মাছ বিক্রেতা

মাছ বিক্রি করে এক রাতেই কোটিপতি হয়ে গেছেন ভারতের পশ্চিমবঙ্গের এক মৎস্য ব্যবসায়ী। সামুদ্রিক মাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *