দেখা মিললো বাস্তবের ‘বাহুবলী’র! মাথাই করে মোটরসাইকেল অনায়াসে তুলে নিচ্ছে বাসর ছাদে😲 রইল ভিডিও

বাহুবলী সিনেমায় দেখা যায় নায়ক একটি বড় পাথর ভেঙ্গে মা’থায় করে তুলে নিয়ে দিব্বি হেঁটে চলে যাচ্ছে। এমনি একটি দৃশ্যে দেখা গেল এবার বাস্তবে। এ যেন দেখতে খানিকটা মনে হল বাস্তবের ‘বাহুবলী’।

দেখা যায় এক ব্যক্তি একটি মোটরসাইকেল মা’থায় তুলে বাসের সিঁড়ি বেয়ে মনের আনন্দে উপরে উঠে চলে যাচ্ছে।মঙ্গলবার (২৬ জানুয়ারি) ভা’রতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিনের একটি প্রতিবেদনে এমনই তথ্য জানানো হয়েছে। ডা. অজয়িতা নামের একটি টুইটার একাউন্ট থেকে সম্প্রতি সেই ভিডিও শেয়ার করা হয়েছে।

যেখানে ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি একটি মোটরসাইকেল মা’থায় তুলে নিয়ে বাসের গায়ে লাগানো লোহার সিঁড়ি বেয়ে উপরে উঠে যাচ্ছেন। অর্থাৎ তার কাজ হল বাইকটিকে বাসের ছাদ পর্যন্ত অক্ষতভাবে পৌঁছে দেওয়া।

ভিডিওতে আরো দেখা যাচ্ছে তিনি অ’ত্যন্ত দক্ষতার সঙ্গেই সে কাজ করছেন। যেন বেশ অভ্যস্ত। কিন্তু নেটিজেনরা তো আর এমন দৃশ্য দেখতে অভ্যস্ত নন। তাই পোস্ট হওয়া মাত্রই তা হু হু করে শেয়ার হয়েছে। আর তাতেই ভাই’রাল হয়ে গিয়েছে ওই ব্যক্তির ভিডিও। হিন্দি ছবিতে সানি দেওয়ালকে আস্ত কল মাটি থেকে তুলতে দেখা গিয়েছে।

আবার ‘বাহুবলী’র ছবির সেই দৃশ্য নিশ্চয়ই মনে সবার, কী’ভাবে শি’ব লি’ঙ্গ কাঁধে চাপিয়ে হাঁটছিল ছবির নায়ক। কিন্তু এ যে কোন সিনেমা’র দৃশ্যে নয়, রিয়েল লাইফ ‘বাহুবলী’। যদিও ওই ব্যক্তির বাহু এসব নায়কদের ধারেকাছেও নেই। কিন্তু অদ্ভুত শক্তি তার দেহে। ৯ সেকেন্ডের ভিডিও দেখেই তাই অ’বাক নেটিজেনরা।

সকলেই অ’ভিনন্দন জানাচ্ছেন এই ব্যক্তিকে। তবে ভিডিওটি দেখে অনেকে সমালোচনাও করেছেন। তাদেরদা’বি, দড়িতে বেঁধেও বাইক বাসের মা’থায় তোলা যায়। তাহলে একটা মানুষকে কেন এমন নি’র্মমভাবে ক’ষ্ট করতে হচ্ছে। এতে চোট-আ’ঘাতের ঝুঁ’কিও তো প্রবল!

About admin

Check Also

বাড়িঘর তলিয়ে নিয়ে গেল বন্যায়, বাড়ির উঠোন থেকে জাল দিয়ে বড় মাছ ধরলেন যুবক, ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: নদীমাতৃক আমাদের এই দেশ।এদেশে রয়েছে ছোট বড় অসংখ্য নদী।এসব নদীতে রয়েছে হরেক রকমের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *