Breaking News

দাম মাত্র ২৭৩ টা’কা, এই ডিভাইস মিনিটে খেয়ে ফেলে ঘরের সব মশা

গরম শুরু তাই এবার মশার উৎপাত বেশি শুরু হবে। মশার কামড়ের সাথে সাথে শুরু হবে মশা কামড় জনিত নানা রোগ। মশা যাতে বাড়ির আশেপাশে না হয় তার জন্য বাড়ির আশেপাশে পরিষ্কার রাখা অত্যন্ত জরুরি, কিন্তু তবুও অনেক সময় দেখা যায় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা শর্তেও মশার উৎপাত কোনক্রমেই কমে না।

বাজারে এতদিন পর্যন্ত মশা মারার নানান রকম ধূপকাঠির, গুড নাইট নানা জিনিস ব্যবহার করা হতো কিন্তু তাতেও রেহাই নেই। তবে এইবারে মশার উপদ্রব থেকে বাঁচানোর জন্য বাজারে এসে গেছে নুতন এক ধরনের ডিভাইস যা আপনাকে মশার উপদ্রব থেকে রাখবে দূরে।

এই ডিভাইসটা অত্যন্ত ছোট সাইজের অনেকটা দেখতে ব্লুটুথ স্পিকারের মত, কিন্তু ছোট হলেও এর ক্ষমতা বিশাল। এই ডিভাইসটির মধ্যে এলইডি ল্যাম্প ব্যবহার করা হয়েছে।

স্বাভাবিকভাবে মশা তাড়ানোর জন্য আমরা যে লিকুইড এবং কয়েল ব্যবহার করি সেগুলো অনেক সময় স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর হয়ে থাকে, তবে এইবারে স্বাস্থ্যর কথা মনে রেখে বাজারে এসেছে ইলেকট্রনিক্স ডিভাইস যার মাধ্যমে মশার উপদ্রব থেকে আপনি খুব সহজেই বাঁচতে পারবেন এবং উপরন্তু আপনার শরীরে হবে না কোন সমস্যা।

এই নতুন ডিভাইসটির নাম হল ইকো ফ্রেন্ডলি ইলেকট্রিক এলইডি মসকুইটো কিলার ট্রাম্প ল্যাম্প। এই প্রডাক্ট আপনি পাবেন ই-কমার্স সাইটে, এই প্রোডাক্ট আপনি মাত্র পেয়ে যাবেন ২৭৩ টাকাতে।

এই ডিভাইসটিতে আলো ব্যবহার করা হয়েছে কারণ এই আলো মশাকে বিশেষ করে আকৃষ্ট করবে এবং তারপরে এই ডিভাইসটিতে একটি ফ্যান ব্যবহার করা হয়েছে যখনই ওই মশা আলোটিকে অনুসরণ করে তার দিকে আসবে তখনই ফ্যানের দ্বারা ঐ মশা গুলি ডিভাইসটির মধ্যে প্রবেশ করবে এবং তার ফলে মশা গুলি মারা যাবে।

About admin

Check Also

ফ্যাক্টরিতে কিভাবে পরিশোধিত করে খাটি সোনা তৈরি করা হয়, আর কেনেই বা কেউ সোনার ফ্যাক্টরিতে কাজ করতে চায়না।

নিজস্ব প্রতিবেদন: পৃথিবীতে সবচাইতে দামি পদার্থ গুলির মধ্যে একটি স্বর্ণ। স্বর্ণ এমন একটি পদার্থ যারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *