Breaking News

জন্মেই ‘পুষ্পা’ জ্বর! পেট থেকে পড়েই আল্লু অর্জুনের সিগনেচার স্টাইল করল এই খুদে,ভিডিও ভাইরাল

একেবারে বক্স অফিসে দাপিয়ে বেড়ানোর পর সদ্য নতুন ছবিকে জায়গা ছেড়ে প্রেক্ষাগৃহ থেকে বিদায় নিয়েছে ‘পুষ্পা’ (Pushpa)। কিন্তু পুষ্পা সিনেমাহল থেকে সরে গেলেও অভিনেতা আল্লু অর্জুনের ম্যাজিক এখনও অব্যাহত। বলা চলে, পুষ্পা ইতিহাস তৈরি করেছে বহুদিন পর৷ পুষ্পার জনপ্রিয়তা এখন সারা বিশ্ব জুড়েই।

আল্লু অর্জুনের ছবি পুষ্পার সব গানই তুমুল জনপ্রিয় হয়েছে। শুধু গানই বা বলছি কেন আল্লু অর্জুনের এই সিনেমার গান, সংলাপ, দৃশ্য, নায়কের হাঁটার স্টাইল সবই এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। বলাই বাহুল্য আল্লু অর্জুনের এই ছবি সারা দেশ জুড়ে রমরমিয়ে চলছে।

গত বছরের শেষেই অর্থাৎ ডিসেম্বরের ১৭ তারিখ মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে চলেছে সুকুমার পরিচালিত এই সিনেমা। তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি -এই ৫ টি ভাষায় মুক্তি পেয়েছে ‘পুষ্পা: দ্য রাইজ পার্ট ওয়ান’।

আল্লুর করিশ্মায় সারা দুনিয়া মেতে কতজন যে তার স্টাইলে হেঁটে,চশমা পরে, কিংবা বিড়ি মুখে নিয়ে রিল বানিয়েছে তা গুনে শেষ করা যাবেনা৷ টলিউড, বলিউড, সিনে দুনিয়া থেকে ক্রীড়াজগত সকলেই পুষ্পার গানের তালে কোমর দুলিয়েছে।

কিন্তু সম্প্রতি যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা দেখে পুরো আকাশ থেকে পড়তে বাধ্য হবেন। সকলেই জানেন, পুষ্পা ছবিতে আল্লুর থুতনির নীচ দিয়ে হাত বুলিয়ে ‘ঝুঁকেগা নেহি শালা’ বলার কায়দা ঠিক কতটা জনপ্রিয়। এমনকি এই স্টাইল এখন ট্রেন্ড হয়েও উঠেছে।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, এক তোয়ালে মুড়ে রাখা সদ্যজাত শিশু মায়ের পেট থেকে পড়েই থুতনির নীচ দিয়ে একেবারে পুষ্পার মত হাত বোলাচ্ছে। এই মিষ্টি ভিডিওর পিছনে মজা করে লাগানো হয়েছে আল্লুর কন্ঠ৷ আর স্বাভাবিক ভাবেই তুমুল ভাইরাল হয়েছে ভিডিও।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *