Breaking News

ছবিটিতে লুকিয়ে রয়েছে একটি বিড়াল, ধরতে পারলেন কোথায় বসে সেটি?

অপটিক্যাল ইলিউশন বা দৃষ্টিভ্রম হল আদতে আলোর খেলা। এই আলোর খেলা আমাদের মস্তিষ্কের উপরে যথেষ্ট প্রভাব বিস্তার করে থাকে। সম্প্রতি বিজ্ঞানীরা জানালেন, এই দৃষ্টিভ্রম আমাদের মস্তিষ্কে ঠিক কী ভাবে প্রভাব বিস্তার করে থাকে।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে দৃষ্টিবিভ্রমকারী একটি নকশা। কালো এই চাকতির ভিতর একেক জন একেকটি সংখ্যা দেখতে পাচ্ছেন। আর তাতেই ভাইরাল হয়েছে এই দৃষ্টিভ্রমকারী নকশা

আজকের ছবিতে দৃষ্টিভ্রমকারী আলোর খেলা না থাকলেও, ভিড়ের মাঝে আলাদা করে একটি বিড়ালকে খুঁজতে হবে। সেটি খুব বেশি কঠিন না হলেও, ছবিতে এক নাগাড়ে তাকিয়ে থাকলে সহজেই ধাঁধাঁ লেগে যাওয়ায় অনেতেই বিড়ালটিেক খুঁজেই পাননি।

নেটপাড়ায় ভাইরাল হওয়া এই ছবি দিয়ে অনেকেই চ্যালেঞ্জ ছুড়েছেন। আর ছবিটি থেকে বিড়ালটিকে খুঁজে পাওয়া খুব সহজ নয়, ফলে অনেকেই ব্যর্থ হয়েছেন বাঘের মাসিকে খুঁজতে।

আসলে ক্যামোফ্লেজ হয়ে যাওয়া এই ছবিতে সহজেই বিড়ালটিকে খুঁজে বের করা একটু কঠিন। মাটির মধ্যে পড়ে থাকা নানা আকারের বনরুটির রঙের হওয়ায় বিড়ালটিকে আরওই খুঁজে পাওয়া দুষ্কর।

তবে বিশ্বাস করুন, ধৈর্য্য ধরে, মাথা ঠান্ডা রেখে খুঁজলে বিশ্রামরত বিড়ালকে অবশ্যই ধরতে পারবেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবি নিয়ে শুরু হয়েছে তুমুল চর্চা।

ছবিটি মন দিয়ে দেখলে দেখতে পাবেন, উপরের দিকে ডানদিকে গা এলিয়ে বনরুটির উপরেই শুয়ে রয়েছে বিড়ালটি। একেবারে ধার ঘেঁষেই বসে রয়েছে সেটি। আপনি কি নিজেই খুঁজে পেলেন বিড়ালটি? ভাইরাল ছবিটি অবশ্যই প্রিয়জনদের সঙ্গে শেয়ার করুন।

About admin

Check Also

ফ্যাক্টরিতে কিভাবে পরিশোধিত করে খাটি সোনা তৈরি করা হয়, আর কেনেই বা কেউ সোনার ফ্যাক্টরিতে কাজ করতে চায়না।

নিজস্ব প্রতিবেদন: পৃথিবীতে সবচাইতে দামি পদার্থ গুলির মধ্যে একটি স্বর্ণ। স্বর্ণ এমন একটি পদার্থ যারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *