চুমু দিয়ে আবারও ভাইরাল বাদাম কাকু

টলিউড অভিনেতা জিৎ এর সঞ্চালনায় স্টার জলসায় শুরু হতে চলেছে নতুন রিয়ালিটি শো ‘ইসমার্ট জোড়ি’। ছোট পর্দার নন-ফিকশন শো-তে দেখা মিলবে অভিনেতাকে। একাধিক তারকা জুটি অংশগ্রহণ করতে চলেছে এই শো’তে। সম্প্রতি চ্যানেলের তরফে শেয়ার করা হয়েছে নতুন প্রোমো। সেখানে দেখা গিয়েছে কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকরকে।

এই প্রথম স্ত্রীকে নিয়ে পাবলিক ফোরামে দেখা মিলেছে ভুবন বাবুর। মাস কয়েক আগেই ‘কাঁচা বাদাম’ গান গেয়ে ভাইরাল হয়েছিলেন তিনি। পেশায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এই প্রথম স্বামীর হাতে হাত রেখে ভুবন বাবুর স্ত্রীর অভিষেক ঘটল গ্ল্যামার জগতে। প্রোমোর শুরুতেই রকিং মেজাজে কাঁচা বাদাম গানের সঙ্গে এন্ট্রি হয় বাদাম কাকুর।

মঞ্চে বাদাম কাকু আর কাকি’কে স্বাগত জানাতে দেখা গিয়েছে জিৎ-কে। শো-এর সঞ্চালক বাদাম কাকুর সঙ্গিনীর কাছে জানতে চেয়েছিলেন, ভুবন বাবু তাঁকে এখনও পর্যন্ত সবচেয়ে ভালো উপহার কী দিয়েছেন? তখনই তাঁর সলজ্জ উত্তর, কিস দেয়! জিৎ ফের প্রশ্ন করেন, কেমন করে? আর ওমনি বাদামকাকুও স্ত্রীকে জড়িয়ে দুই গালে চুমু এঁকে দিলেন।

ভিডিওতে বাদাম কাকুকে রোম্যান্টিক মেজাজে দেখে হইচই নেটপাড়ায়। আগামী ২৬ মার্চ থেকে সম্প্রচার শুরু হবে ‘ইসমার্ট জোড়ি’র। সেখানে আমন্ত্রিত বাদাম কাকু আর কাকিমা। প্রতি শনি এবং রবিবার রাত সাড়ে ৯টায় সম্প্রচার হবে এই শো।

About admin

Check Also

টকশোতে উপস্থাপককে বুবলীর নায়কের মারধর! তুমুল ভাইরাল ভিডিও

শনিবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও। যেখানে দেখা যায়, ক্যামেরার সামনে মারামারিতে জড়িয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *