Breaking News

চিতা বাঘের সাথে যার বসবাস! যেভাবে নিজের আয়ত্তে আনলেন বাঘটিকে…

চিতা বন্যপ্রাণী ফটোগ্রাফারকে ঘুমাচ্ছে দেখে, তার সাথে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেয় এবং ঘুমও নেয় ক্যারোলিন মুলেট দ্বারা চিতা নিয়ে ঘুমাচ্ছেন? এটা পাগল শোনাচ্ছে, কিন্তু কিছু প্রাণী প্রেমীরা করতে ইচ্ছুক, তা যতই বিপজ্জনক হোক না কেন। এবং ডলফ সি ভলকার, মার্কিন যুক্তরাষ্ট্রের একজন বন্যপ্রাণী ফটোগ্রাফার সেই ব্যক্তিদের একজন। প্রাণীদের প্রতি তার ভালবাসা ফুটে উঠেছে যখন তিনি তার মৃত কুকুরটিকে তার বাহুতে ধরেছিলেন, তিনি গভীর দুঃখের অনুভূতিতে অভিভূত হয়েছিলেন।

তার কুকুরটি রংধনু সেতু পার হওয়ার পর, সে তার জীবন পশুদের উন্নতির জন্য উৎসর্গ করার সিদ্ধান্ত নিয়েছে। এই কারণে, তিনি চিতা অভিজ্ঞতায় স্বেচ্ছাসেবক হিসাবে তার ছুটির দিনগুলি এবং সঞ্চয়গুলি ব্যবহার করতে শুরু করেছিলেন। এটি একটি অভয়ারণ্য যা দক্ষিণ আফ্রিকার চিতা এবং অন্যান্য বিপন্ন ও বিপন্ন প্রজাতির রক্ষা ও সংরক্ষণের জন্য নিবেদিত। এবং সেখানেই তিনি চিতার প্রতি আচ্ছন্ন হয়ে পড়েন।

প্রথমে, ভলকার চিতাদের এত ঘনিষ্ঠ হতে একটু ভয় পেয়েছিলেন, কিন্তু এখন, তারা সেরা বন্ধু। সে অভয়ারণ্যে ইডেন নামের একটি চিতা সহ অনেক বন্ধু তৈরি করেছে। তিনি চিতাদের এতটাই ঘনিষ্ঠ হয়ে উঠেছেন যে তিনি এখন নিজেকে “চিতা হুইস্পার” বলে ডাকেন।

ওকার ইডেনকে চিনতে পেরেছিল যখন সে তার কাছে এসেছিল যখন সে একটি গাছের নীচে ঘুমাচ্ছিল। সে তার কাছে গেল এবং তাকে এমনভাবে তাকাল যেন সে তার মতো একই প্রজাতির। তাই, তিনি এই নিরীহ মানুষের সাথে সঙ্গম করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তারা একসাথে আলিঙ্গন করে এবং ভলকার এমনকি ইডেনকে চুপচাপ, চাটতে এবং বর দিতে দেয়। এবং এটি ছিল তাদের সুন্দর, আশ্চর্যজনক এবং আকর্ষণীয় বন্ধুত্বের সূচনা।

“আমার ধারণা ছিল না চিতারা এত বিশেষ। আমি তাদের প্রেমে পড়েছি। এটি একটি অবিশ্বাস্য প্রজাতি যা সত্যিই সাহায্য, সমর্থন এবং সুরক্ষার যোগ্য,” ভলকার বলেছেন। এই কারণেই ভলকার চিতাদের সাথে কাজ করতে পছন্দ করে এবং তার ইউটিউব চ্যানেল ভলকার এবং তার চিতা বন্ধুদের ভিডিওতে পূর্ণ।

আপনি নীচের ভিডিওতে ওলকার এবং ইডেনের বন্ধুত্বের শান্ত বন্ধন দেখতে পারেন।

এই জুটিকে একে অপরের আরামদায়ক সঙ্গ উপভোগ করতে দেখা আরাধ্য। আপনি কি চিতাকে আপনার কান কামড়াতে দেবেন? আপনার বন্ধুদের এবং পরিবারের কাছে এই গল্পটি প্রেরণ করতে অনুগ্রহ করে শেয়ার করুন।

About admin

Check Also

ক্যামেরার সামনেই পোশাক বদলে তোপের মুখে নুসরত! অভিনেত্রীর এমন লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

আপাততঃ টলিউডের মোস্ট চর্চিত নায়িকার মধ্যে তিনি অন্যতম। তবে এখন তিনি টলিউডের সেক্সি মাম্মাও বটে! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *