Breaking News

খু’ন হতে পারেন ইমরান খান! চা’ঞ্চ’ল্য পাকিস্তান জু’ড়ে

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান কে খুনের চেষ্টা, এমন একটি চাঞ্চল্যকর খবর জানা গেল পাকিস্তান সংবাদমাধ্যমের দ্বারা। স্বাভাবিকভাবে প্রকাশিত খবরে চাঞ্চল্য ছড়িয়েছে দেশে, দেশের প্রধানমন্ত্রীকে খুন করার চেষ্টা এবং অভিযোগ উঠলে সত্যি চাঞ্চল্য তো ছড়াবেই।

একদিকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের চেয়ার যায় যায় অবস্থা, আর এক দিকে অনাস্থা প্রস্তাব আনার ডাক। কিন্তু সে কিছুতেই নিজের পদ থেকে সরে দাঁড়াবে না। তার জন্য যা যা করণীয় সেটা সে করবে।

সূত্রের মাধ্যমে জানানো হচ্ছে আজই হয়ত জরুরি অবস্থা জারি করবে পাক প্রধানমন্ত্রী। গতকাল বুধবার জানা যায় ইমরান খান জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন।

এমনকি তার ইস্তফার খবর নিয়ে পাকিস্তান রাজনীতি একেবারে সরগরম হয়ে উঠেছিল। পাকিস্তানের সেনাপ্রধান বিকেলের দিকে দেখা করার কথা ছিল তার সাথে। কিন্তু হঠাৎই সবকিছু যেন কেমন ওলট পালট হয়ে যায়।

ইমরান খানের অনেকটাই চাপের মধ্যে। নিজের কুরসী কে বাঁচানোর জন্য তিনি যা খুশি করে চলেছেন। ইতিমধ্যেই তার বিধায়করা সঙ্গ ছেড়ে দিয়েছে তার। তাছাড়া সংখ্যাগরিষ্ঠতা হারিয়েছেন তিনি।

গদি ছাড়তে একেবারে নারাজ তিনি। মোট কথা শেষ বল পর্যন্ত ব্যাটিং করে যেতে চান তিনি। তিনি তার অবস্হানে স্পষ্ট। প্রধানমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেবেন না তিনি।

About admin

Check Also

চমৎকার আবিষ্কার কৃষকের! মাটি নয়, হাওয়াতেই চাষ করলেন আলু, ফলন ও বাড়বে অনেকগুণ!

ভারত একটি কৃষি প্রধান দেশ। আর এখানে কৃষিকাজ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ভারতের বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *