Breaking News

কপালে 175 কোটির হিরে লাগিয়ে ঘুরছিল র‌্যাপার, কপাল কেটে হিরে নিয়ে পাললো ভক্তরা

কথাতেই আছে শখের দাম কোটি টাকা। তবে শখ থাকলেও অনেকের শখ মেটানোর সামর্থ্য থাকে না। আবার অনেকের সমর্থ থাকলেও কপালে সুখ সয়না। এমনটাই হল আমেরিকানর্্যপার লিল উজি ভার্ট এর সাথে। বরাবরই শখ ছিল কপালে হিরে পিয়ার্সিং করার । কপাল যদি হয় তা সোনায় মোড়ানো নয়, হবে ফিরিয়ে মোড়া এমনটাই ভেবেছিলেন লিল উজি। বেশ কিছুদিন আগে এই তারকা ১৭৫ কোটি টাকা দিয়ে কপালে হিরে পিয়ার্সিং করান । মনে মনে ঠিক করেছিলেন কপালে হিরে বসাবেন । আর যেমন ভাবা তেমন কাজ।

সত্যি সত্যিই তিনি কপালে ছুরি কাঁচি চালিয়ে হিরে বসিয়ে ফেলেন। আর শুধু যে সে হিরে নয় বসেছিলেন সবথেকে দামি গোলাপি হিরে। যার দাম প্রায় ১৭৫ কোটি টাকা। তবে তাঁর কপালে সে সুখ সইলনা । একটি শো তে এসে কপাল থেকে চুরি হয়ে গেল সব থেকে মূল্যবান গোলাপি হিরে।

বিভিন্ন বড় বড় শো তে গান করেন লিল । সম্প্রতি এরকমই একটি রোলিং লাউড ফেস্টিভ্যালে শো করতে গিয়েছিলেন তিনি। সূত্রমতে খবর শো হচ্ছিল মায়ামিতে । শো চলাকালীন গান গাইতে গাইতে ভক্তকুলের মাঝে চলে আসেন আর এটাতেই হয় বিপত্তি । মুহূর্তের মধ্যে তাঁকে ঘিরে ফেলেন দর্শকরা, হাতের কাছে জনপ্রিয় গায়ক কে পেয়ে উচ্ছ্বসিত হয়ে যান । আর এরই মাঝে ধ্বস্তাধ্বস্তির ফলে চুরি হয়ে যায় তার হীরাটি। লিলের কথামতো ভিড়ের মাঝখানে আচমকা কে বা কারা তার কপাল থেকে হীরাটি চুরি করে নেন তা তিনি বুঝে উঠতে পারেননি । কার্যত শোকে হতবাক এখন তিনি।

এই ঘটনার পর থেকে শোকে আছেন লিল। তাঁর কথামতো শো চলাকালীন ভক্তদের মাঝখানে নেমে পড়াটাই তার কাল হয়েছে। কার্যত প্রায় কপাল কেটে তার হীরা চুরি হয়ে যায় । শো এর মাঝখানে তিনি রক্তাক্ত হয়ে যান । তবে সম্প্রতি পাওয়া খবরে এখন সুস্থ আছেন লিল। তবে হিরে হারানোর শোক তিনি কিছুতেই ভুলতে পারছেন না। এই হিরে বসেয়েই তিনি রাতারাতি সংবাদমাধ্যমের শিরোনামে এসে গিয়েছিলেন ।সূত্র মতে পাওয়া খবরে জানা যায় এই হিরে টির উপর তাঁর ইন্সুরেন্সও করা ছিল।

লিল সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে বলেছেন ,–২০১৭ সাল থেকে তাঁর জীবনের লক্ষ্য ছিল এই হিরে কেনার। টাকা জমিয়ে শেষমেশ তা কিনে ফেলেন। হিরেটি যাতে হারিয়ে না যায় তার জন্য তিনি সিদ্ধান্ত নেন কপালে অস্ত্রোপচার করে সেটি কপালে বসিয়ে নেবার। কিন্তু এতকিছু করার পরও শেষ রক্ষা হল না চুরি হয়ে গেল এটি ।

গয়না ডিজাইনার ইলিয়েট এলিয়েন্টার কাছ থেকে তিনি এটি কিনেছিলেন ১৭৫ কোটি টাকায়। চলতি বছর ফেব্রুয়ারি মাসেই তিনি অস্ত্রোপচার করিয়েছেন কপালে। ১৭৫ কোটি টাকার হিরেটি ছিল প্রায় ১১ক্যারেটের ।যেটার উপরে তিনি বিমাও করেছিলেন । কিন্তু এত আয়োজন এর পরও লিলের কপালে সইল না পিঙ্ক ডায়মন্ড ।তাঁর ভক্তদের ভালোবাসায় তাঁর কাল হলো । কার্যত এই ঘটনায় হতবাক সমগ্র বিশ্ব।

About admin

Check Also

এবার এক রাতেই কোটিপতি মাছ বিক্রেতা

মাছ বিক্রি করে এক রাতেই কোটিপতি হয়ে গেছেন ভারতের পশ্চিমবঙ্গের এক মৎস্য ব্যবসায়ী। সামুদ্রিক মাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *