Breaking News

কনের সাজে মাথা ভর্তি সিঁদুর! অবশেষে চুপিসারে চতুর্থ বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী! তুমুল ভাইরাল ভিডিও

নেট দুনিয়ায় মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। হাতে একটা মুঠোফোন থাকলেই কয়েক নিমেষেই ভিডিও গুলো পৌছে যায় দেশকাল সীমানার বাইরে। ক’রোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে।

আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য। বাংলা সিনেমা জগতের, অন্যতম সুন্দরী এবং চর্চিত অভিনেত্রী হলে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাকে নিয়ে চর্চা শেষ নেই, সারা সোশ্যাল মিডিয়া জুড়ে তাকে নিয়ে মাঝেমধ্যেই নেটিজেনরা চর্চা সমালোচনা করেন।

নিজের অভিনয় দক্ষতার জন্য অসংখ্য মানুষের মনে জায়গা করে নিয়েছেন খুব সহজেই। কিন্তু ট্রো”ল তার পিছু ছাড়েনি। ব্যক্তিগত জীবনের কারণে হামেশাই বিত”র্কে জড়িয়ে থাকতে দেখা যায় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ফটো এবং ভিডিও শেয়ার করেন অভিনেত্রী অনুগামীদের সঙ্গে। সেখানেও তাকে ক্রমাগত সমা”লোচনার সম্মুখীন হতে হয়। এইনিজের একাধিক কর্মকান্ডের জন্য তিনি ট্রো”ল হয়ে থাকেন একাধিকবার। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী।

মাঝেমধ্যেই নিজের ছবি এবং রিল ভিডিওর মাধ্যমে নেটিজেনদের রাতের ঘু”ম কেড়ে নেন শ্রাবন্তী। এছাড়াও শ্রাবন্তী যে ঘুরতে ভীষণ ভালোবাসেন তা আমরা জানি। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে মেকআপ করার সময়, পুষ্পা মুভির শ্রীপল্লি গানের একটি ভিডিও বানিয়ে, সোশ্যাল মিডিয়া আপলোড করেছেন অভিনেত্রী। যেখানে তাকে সুন্দরভাবে সাজতে যেতে দেখা গিয়েছে। দুবাই ঘুরতে গিয়েছেন অভিনেত্রী কয়েকদিন আগেই।

এমনটাই জানা গেছে সূত্র মারফত। সম্ভবত এটি একটি শুটিংয়ের সময় রেডি হওয়ার মুহূর্তে দেখা গিয়েছিল। ভিডিওটিতে ওয়েস্টান পোশাকে ধরা দিয়েছেন শ্রাবন্তী। ছবিতে শ্রাবন্তীকে লাল রঙের একটি পোশাকে পরে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করার সাথে সাথে একাধিক কমেন্ট উড়ে এসেছে শ্রাবন্তীর কমেন্ট বক্সে।

টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা ও তার সৌন্দর্যের প্রশং”সা করেছে। প্রশংসার পাশাপাশি একাধিক নেটিজেন তাকে ক”টা”ক্ষ করতেও ছাড়েনি। তার ব্যক্তিগত জীবন টেনে এনেছেন তাঁর ছবিতে। তবে এসব ট্রো”লে কান দেন না অভিনেত্রী। নিজের জায়গায় অটল তিনি। এই মুহূর্তে ‘ভয় পেও না’ ছবির শুটিং এ ব্যস্ত তিনি। পাশাপাশি অভিনেত্রীর হাতে হয়েছে ‘খেলাঘর’ সিনেমা। ছবিতে অভিনেতা দেবের বিপরীতে দেখা যাবে তাকে। আপনারা গিয়ে ভিডিওটি দেখতে পারেন, আশা করি ভালো লাগবে।

About admin

Check Also

বাড়িতেই তৈরি ফেলুন চিংড়ি মাছের দোপেঁয়াজা। রইলো তৈরির রেসিপি

চিংড়ি দিয়ে যেকোনো পদ তৈরি করা যায় খুব সহজে। সেইসঙ্গে সেসব পদ খেতেও ভীষণ সুস্বাদু। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *