Breaking News

কক্সবাজার সৈকতে মানুষের কঙ্কাল

কক্সবাজার সমুদ্র সৈকতের বালুচরে একটি মানুষের কঙ্কাল পাওয়া গেছে। তবে মাথা ও পা-হীন কঙ্কালটি ভেসে এসেছে নাকি কেউ ফেলে গেছেন তা নিশ্চিত হওয়া যায়নি। আজ বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরের দিকে মেরিন ড্রাইভের কলাতলীর দরিয়ানগর এলাকায় কঙ্কালটি দেখতে পান স্থানীয়রা। স্থানীয়রা জানায়, সকালে জেলেরা সৈকতে মাছ শিকারে গেলে আবর্জনার সঙ্গে পরিত্যক্ত অবস্থায় একটি কঙ্কাল দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দেয়।

হিমছড়ি ও দরিয়ানগর পর্যটন স্পটের তত্বাবধায়ক কক্সবাজার সদর রেঞ্জের রেঞ্জার সমীর রঞ্জন সাহা বলেন, ধারণা করা হচ্ছে কঙ্কালের মানুষটি বেশকিছু দিন আগেই মারা গেছেন। এটি সমুদ্র থেকে ভেসে এসেছে, না অন্যভাবে এসেছে, তা সঠিক ভাবে বোঝা যাচ্ছে না।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, আজ বৃহস্পতিবার দুপুরে স্থানীয়দের সংবাদে গিয়ে বালুচরে একটি কঙ্কাল পায় পুলিশ। তবে কঙ্কালটির মাথা, হাত ও পা কিছুই নেই। হাঁটু থেকে গলা পর্যন্ত শরীরের অংশ থাকলেও মাংসপেশী নেই।

তিনি আরও বলেন, নিম্নাঙ্গে এক টুকরো সবুজ কাপড় থাকলেও পুরো শরীর অনাবৃত। এটি কার বা কোন বয়সের কিছুই পরখ করার মতো অবস্থা নেই। কঙ্কালটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকেই দাফনের ব্যবস্থা করা হবে।

About admin

Check Also

এবার এক রাতেই কোটিপতি মাছ বিক্রেতা

মাছ বিক্রি করে এক রাতেই কোটিপতি হয়ে গেছেন ভারতের পশ্চিমবঙ্গের এক মৎস্য ব্যবসায়ী। সামুদ্রিক মাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *