Breaking News

এ যেন সিনেমা গল্প, সততার কারণে বসের কাছে থেকে পেলেন ৪৫ লক্ষ টাকার মার্সিডিজ গাড়ি

দুনিয়ায় এমন কিছু মানুষের সাথে পরিচয় হয়ে যায়। তারা সবচেয়ে কাছের আপন হয়ে ওঠে রক্তের সম্পর্ক না হয়েও, এমনই এক ঘটনার সাক্ষী থাকলো কেরালায়। কেরালায় এক ব্যক্তি তিনি mercedes-benz গাড়ি উপহার পেলেন তাঁর বসের কাছ থেকে। আসুন বিস্তারিত জেনে নিন।

ওই ব্যক্তির নাম সি আর অনিশ। আসলে ২২ বছর ধরে তিনি ব্যবসায়ী এ কে শাজির সাথে কাজ করছেন। অনিশ কোম্পানির চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার। তাঁর বস এ.কে সাজি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট শেয়ার করে লিখেছেন, ‘গত ২২ বছর ধরে তুমি আমার জন্য একটি শক্তিশালী স্তম্ভ। আমার দেওয়া উপহারটি তোমার প্রতি আমার ভালোবাসা। আমি খুব খুশি তোমার মত এমন সৎ কর্মচারী পেয়েছি।’

অনিশ কোম্পানির মার্কেটিং রক্ষণাবেক্ষণ এবং উন্নয়ন ইউনিট সহ বিভিন্ন পদে কাজ করেছেন। তিনি উত্তর কেরালার কোঝিকোড় জেলার বাসিন্দা। তবে তাঁর বস এর আগেও তাঁর কর্মীদের অনুগত্যের জন্য পুরুস্কার পেয়েছেন। দুই বছর আগে তিনি তাঁর ৬ জন কর্মচারীকে একটি করে গাড়ি উপহার চেয়েছেন।

আসলে অনিশের বস সাভজি ধোলাকিয়া অর্থাৎ এ কে শাজি হলেন গুজরাটের হীরা ব্যবসায়ী। তিনি তাঁর কর্মচারীদের আনুগত্যে দেখে তাঁদের দুর্দান্ত উপহার দিয়ে থাকেন। ২০১৮ সালে তিনি দীপাবলির জন্য তাঁর প্রত্যেক কর্মীকে একটা করে ৬০০টি গাড়ি উপহার হিসাবে দিয়েছিলেন। তিনি তার কর্মীদের তিনটি Mercedes-benz, জিএলএস এবং এসইউবি উপহার দেওয়ারও খবর রয়েছে।

About admin

Check Also

গলায় কালচে দাগ পড়লে এটা কীসের লক্ষণ?

গলায় কালচে দাগ অনেকই স্বাভাবিকভাবে নেন। ভাবেন শরীরের ময়লা। তবে গলায় এসব কালচে দাগ দেখলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *